×

খেলা

আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের সম্ভাব্য একাদশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৩০ পিএম

আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের সম্ভাব্য একাদশ

ছবি: সংগৃহীত

কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় ম্যাচে লুসাইল আইকনিক স্টেডিয়ামে শুক্রবার রাত একটায় মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা ও নেদারল্যান্ডস। মূলত সেমিফাইনালকে সামনে রেখেই এই দুই দল মাঠে নামতে যাচ্ছে। গুরুত্বপূর্ণ এমন ম্যাচে দুই দলের মূল একাদশ কেমন হতে পারে, তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা।

অবশ্য এই ম্যাচে অ্যাঞ্জেল ডি মারিয়াকে খেলানোর বিষয়ে আর্জেন্টিনা দলের কোচ লিওনেল স্কালোনিকে আশাবাদী দেখা গেছে। দলের সঙ্গে শেষ আটের ম্যাচের আগে অনুশীলনও করেছেন ডি মারিয়া। আর এই কারণেই বর্তমানে তাকে ফিট মনে করছেন আর্জেন্টাইন কোচ। গোলকিপার হিসেবে থাকছেন এমিলিয়ানো মার্তিনেজ। এছাড়া ডিফেন্ডার হিসেবে থাকবেন ক্রিস্টিয়ান রোমেরো ও নিকোলাস ওটামেন্ডি। ডি মারিয়ার সঙ্গে আক্রমণে থাকবেন গত দুই ম্যাচে দুই গোল করা জুলিয়ান আলভারেজ এবং অধিনায়ক লিওনেল মেসি। খবর বিবিসির।

অন্যদিকে পুরো ফিট দলকেই পাচ্ছে নেদারল্যান্ডস কোচ লুইস ফন গাল। মাঝমাঠের বাঁ দিকে প্রত্যাশিতভাবে সামলাবেন ড্যালি ব্লাইন্ড। তার সঙ্গী হবেন মার্টেন ডি রুন, ফ্রেঙ্কি ডি ইয়ং। গোলকিপার আন্দ্রিয়েস নোপার্টকে রক্ষায় থাকবেন জুরিয়ান টিম্বার, ভার্জিল ফন ডাইক ও নাথান আকে। ফরোয়ার্ডের দায়িত্বে থাকবেন ডেভি ক্লাসেন। মেম্ফিস ডিপে ও গডি গাকপো।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ মার্তিনেজ, মলিনা, রোমেরো, ওটামেন্ডি, আকুনা, ফার্নান্দেজ, ডি পল, ম্যাক অ্যালিস্টার, ডি মারিয়া, মেসি, আলভারেজ।

নেদারল্যান্ডসের সম্ভাব্য একাদশ নোপার্ট, টিম্বার, ফন ডাইক, আকে, ডুমফ্রাইস, ডি ইয়ং, ডি রুন, ব্লাইন্ড, ক্লাসেন, গাকপো, ডিপে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App