৯ ডিসেম্বর নেত্রকোণা মুক্ত দিবস পালিত

আগের সংবাদ

বিকেলে সিদ্ধান্ত জানাবে বিএনপি

পরের সংবাদ

হোয়াটসঅ্যাপ-মেসেঞ্জারও চেক করছে পুলিশ

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২ , ১:৩১ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৯, ২০২২ , ১:৩৯ অপরাহ্ণ

নয়াপল্টন এলাকার প্রবেশমুখগুলোতে বৃহস্পতিবার সারাদিন ব্যারিকেড দেয়া থাকলেও বিকেলের দিকে ওই সড়কে যান চলাচল শুরু হয়। শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে সেখানে আবারও ব্যারিকেড বসেছে; বন্ধ হয়েছে যান চলাচল। ওই এলাকায় ঢুকতে গেলে পুলিশের প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। এলাকায় বসবাসরতদের ঢুকতে দেয়া হলেও তাদের মেসেঞ্জার-হোয়াটসঅ্যাপ চেক করছে পুলিশ।

সকাল ১০টায় বিজয়নগর, নাইটিঙ্গেল মোড় এবং ফকিরাপুল মোড় ঘুরে এমন চিত্র দেখা যায়। ব্যারিকেড দেয়া এলাকায় দোকানপাটও বন্ধ রয়েছে।

পুলিশ বলছে, ঊর্ধ্বতন নির্দেশনায় এই ব্যারিকেড দেয়া হয়েছে। এই এলাকায় যদি কারও বাসা থাকে, তাদের আমরা ঢুকতে দিচ্ছি, এর বাইরে কেউই ঢুকতে পারবে না।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আবুল হাসান জানান, ওপর থেকে নির্দেশনা আছে এই এলাকায় কাউকে ঢুকতে দেয়া যাবে না। তারপরও আমরা ওই এলাকায় বসবাসরত বা যৌক্তিক কারণে কেউ এলে তাকে আমরা ঢুকতে দিচ্ছি। এক্ষেত্রে পুলিশ সদস্যরা কাউকে সন্দেহজনক মনে হলে চেক করছে।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়