বিএনপির অর্ধেক পরাজয় হয়ে গেছে

আগের সংবাদ

দল ও নাগরিক অধিকার হরণ করছে ফ্যাসিবাদী সরকার

পরের সংবাদ

মির্জা আব্বাসকে কারাগারে নেয়ায় যা বললেন তার স্ত্রী

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২ , ৭:০৮ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৯, ২০২২ , ৭:০৮ অপরাহ্ণ

রাজধানীর নয়াপল্টন এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের মামলায় দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ি কমিটির সদস্য মির্জা আব্বাসের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

এদিকে মির্জা ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগম ও তার মেয়ে মির্জা সাফারুহ সুমি আদালতে আসেন। মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাসও আসেন আদালতে।পরে মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস সাংবাদিকদের বলেন, আগামীকালের সমাবেশকে নস্যাৎ করার জন্যই সরকার তথাকথিত মামলা দিয়ে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসকে কারাগারে আটকে রেখেছে।তবে আমাদের কেউ থামাতে পারবে না।

তিনি আরো বলেন, রাতে কয়েকজন সাদা পোশাকধারী পুলিশ বাসায় যায়। তারা মির্জা আব্বাসকে বলে, তাদের সাথে যেতে হবে। আমি তখন ঘুমোচ্ছিলাম। মির্জা আব্বাস তখন অনেক রাত পর্যন্ত অনলাইনে মিটিং করছিল। ব্যস্ত ছিলেন তিনি। আমি ঘুম থেকে উঠে আসলাম। আমাকে বলে, তাকে নিয়া যাবো। কথাবার্তা বলে আবার দিয়ে যাবে। আমি বলি, কথায় যদি বলেন, তাহলে এখানেই বলেন। নিয়ে যাবেন কেন? তখন তারা বলে, না তাকে ডিবি অফিসে যেতে হবে। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশ আছে। তবে তাকে আমরা সকালে দিয়ে যাবো।

আফরোজা আব্বাস বলেন, কিন্তু আমরা তো জানি ওরা কি করতে পারে। আমরা ওদের মুখের কথা বিশ্বাস করি না। তারা বলে গিয়েছিল সকালে দিয়ে যাবে। কিন্তু তারা কি করতে পারে আমাদের তো জানায় আছে। তাদের কোনো কিছুইআমাদের কাৃচে অবিশ্বাস্য না।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়