×

জাতীয়

দুই শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২২, ১১:০৩ পিএম

দুই শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যা

হাজারীবাগ থানা

রাজধানীর হাজারীবাগ রায়েরবাজার এলাকায় একটি বাসায় দুই শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার ঘটনা ঘটেছে। মৃতরা হলো, হাসিনা বেগম (২৭), তার দুই সন্তান সাদিয়া হোসেন ছোয়া (৩) ও সিয়াম হোসেন সায়মন (৬ মাস)।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যার দিকে রায়েরবাজার গদিঘর ২২৭ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

হাজারীবাগ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, হাজারীবাগ গদিঘর এলাকার একটি তিনতলা বাড়ির তৃতীয় তলা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুদের মা হাসিনা তাদেরকে গলা টিপে হত্যার পর নিজে আত্মহত্যা করেছেন। তবে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাসাটিতে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে ভাড়া থাকেন সাদ্দাম। তিনি ভাড়ায় গাড়ি চালান। স্ত্রী হাসিনা বেগম গৃহিনী। বড় ছেলে সালমান হোসেন (৮) দ্বিতীয় শ্রেণিতে পড়ে। ঘটনার সময় সালমান বাসায় ছিলো না।

সাদ্দাম হোসেন জানান, সন্ধ্যায় পাশের বাসার ভাড়াটিয়াদের মাধ্যমে খবর পেয়ে বাসায় গিয়ে দেখেন, স্ত্রী হাসিনা ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন। আর দুই সন্তান বিছানায় অচেতন অবস্থায় পড়ে রয়েছে। এসময় বড় ছেলে সালমান কোচিং সেন্টারে ছিল। এসময় মেয়ে সাদিয়া বেচে আছে ভেবে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যান। তখন চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ছোট ছেলে সিয়ামের ঠান্ডা লেগেছে। এটি নিয়ে বিকেলে স্ত্রী হাসিনাকে সামান্য বকাঝকা করে নিজেই বাসা থেকে বের হয়ে যান তিনি। এরপরে সন্ধ্যায় এই খবর পান। তার ধারনা দুই সন্তানকে হত্যা করে তাদের মা হাসিনা আত্মহত্যা করেছেন। তার গ্রামের বাড়ি মাদারীপুর শীবচড় উপজেলার চড়বাচামার গ্রামে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App