মির্জা ফখরুলের অভিযোগ ‘অযাচিত মিথ্যাচার’

আগের সংবাদ

নয়াপল্টনে সংঘর্ষ: দুই মামলায় আসামি দুই হাজার

পরের সংবাদ

লোহাগাড়ায় রাতের আঁধারে আ.লীগ অফিসে আগুন

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২ , ২:১৮ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৮, ২০২২ , ২:৫৫ অপরাহ্ণ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার রাতের আঁধারে চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে আগুন ও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৭ ডিসেম্বর) রাত দুইটার দিকে উপজেলার চরম্বা ইউনিয়নের নয়াবাজারে এর সূত্রপাত হয়।

চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসহাব উদ্দিন জানান, রাত ২ টার দিকে কে বা কারা অফিসে আগুন লাগিয়ে চলে যায়। অফিসে আগুন জ্বলতে দেখে স্থানীয় লোকজন আমাকে খবর দেন। ছুটে এসে স্থানীয় লোকজনের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। পরে পুলিশকে জানানো হয়।

আগুনে অফিসে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ অন্যান্য নেতৃবৃন্দের ছবি, আসবাবপত্র ও অফিসের কাগজপত্র পুড়ে যায়।

এ প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু জানান, কে বা কারা ভাঙচুর করেছে আমাদের জানা নেই। তবে, আমাদের সন্দেহ এটা জামায়াতে ইসলামী ও বিএনপি নেতাকর্মীরা ঘটিয়ে থাকতে পারে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, এ ঘটনায় মাহমুদুল হক নামে এক ব্যক্তি থানায় মামলা করেছেন। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। কে বা কারা আওয়ামী লীগের অফিসে আগুন দিয়েছে সে বিষয়ে নিরপেক্ষ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এসএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়