গোপনে ৭ বছর প্রেম, বিয়ে করছেন না নুসরাত

আগের সংবাদ

ব্রাজিলের সংবাদ সম্মেলনে ঢুকে পড়ল বিড়াল

পরের সংবাদ

র‌্যাবের নিরাপত্তার চাদরে রাজধানী

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২ , ১০:০৫ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৮, ২০২২ , ১০:০৫ অপরাহ্ণ

১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে রাজধানীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদারে সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছে র‌্যাব।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেছে।

তিনি বলেন, যে কোনো ধরনের বিশৃঙ্খলা, নাশকতা রোধ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাবের গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে। জনগণের নিরাপত্তা ও জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে র‌্যাবের নিয়মিত টহল কার্যক্রম জোরদার করা হয়েছে। এছাড়া, যে কোনো ধরনের হামলা ও নাশকতা রোধে রাজধানীর গুরুত্বপূর্ণ স্থাপনা, স্থান ও প্রবেশপথসহ দেশের বিভিন্ন স্থানে র‌্যাবের চেকপোস্টে নিয়মিত তল্লাশি কার্যক্রম চলমান রয়েছে।

তিনি আরও বলেন, ১০ ডিসেম্বরকে ঘিরে বিভিন্ন দুষ্কৃতকারী ও সুযোগ সন্ধানীদের বিশৃঙ্খলা এবং নাশকতার মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির তৎপরতা রোধে দেশব্যাপী র‌্যাবের সার্বক্ষণিক গোয়েন্দা নজরদারি ও নিয়মিত টহল কার্যক্রম চলমান রয়েছে।

অনলাইনে দুষ্কৃতকারীরা মিথ্যা তথ্য ও গুজব ছড়ানোর মাধ্যমে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা প্রতিহত করতে র‌্যাব ফোর্সেসের সার্বক্ষণিক সাইবার নজরদারি অব্যাহত রয়েছে। যে কোনো উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে র‌্যাব স্পেশাল ফোর্স টিম, ডগ স্কোয়াড, বোম্ব ডিস্পোজাল ইউনিট ও র‌্যাবের হেলিকপ্টার সার্বক্ষণিক প্রস্তুত রয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়