×

অপরাধ

রাঙ্গামাটিতে ইউপিডিএফের সহকারী পরিচালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২২, ০২:৩৩ পিএম

রাঙ্গামাটিতে ইউপিডিএফের সহকারী পরিচালক নিহত

ছবি: সংগৃহীত

রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় প্রতিপক্ষের গুলিতে গিরি চাকমা নামে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সহকারী পরিচালক নিহত হয়েছে। বুধবার (৭ ডিসেম্বর) ভোরে নানিয়ারচর উপজেলার ২ নং সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের রাঙ্গীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। তবে পুলিশ জানায় ঘটনার খবর শুনেছে কিন্তু এখনো পর্যন্ত কোন তথ্য নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

স্থানীয়রা জানায়, নানিয়ারচর উপজেলার দুর্গম সদর ইউনিয়নের রাঙ্গীপাড়া এলাকায় আজ (বুধবার) সকালে রাঙ্গীপাড়া এলাকায় সূর্যমনি মুখ এলাকায় চায়ের দোকানে বসে চা খাওয়া অবস্থায় সশস্ত্র সন্ত্রাসীরা তাকে ঘিরে ফেলে। এ সময় তাকে সামনা সামনি গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। এ সময় স্থাণীয় গ্রামবাসীরা দৌড়ে নিরাপদ স্থানে চলে যায় বলে স্থানীয়রা জানায়।

স্থানীয়রা জানায়, গিরি চাকমা দীর্ঘ দিন ধরে নানিয়ারচর উপজেলার ২ নং সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের রাঙ্গীপাড়া এলাকায় টেক্স কালেকশনসহ বিভিন্ন ইউপিডিএফের সাংগঠনিক কাজে করতে।

এদিকে, নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজন হালদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি, তবে মারা গেছে কিনা এখনো নিশ্চিত না। আমরা শুনেছি সে আহত অবস্থায় আছে। তবে ঘটনাস্থলে আমাদের পুলিশ গেছে, তারা আসলে অথবা খবর দিলে জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App