×

সারাদেশ

খেলা দেখা নিয়ে সংঘর্ষে আর্জেন্টিনা সমর্থক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:১৯ পিএম

খেলা দেখা নিয়ে সংঘর্ষে আর্জেন্টিনা সমর্থক নিহত

ছবি: ভোরের কাগজ

ভোলায় বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে হৃদয় (২০) নামের এক আর্জেন্টিনার সমর্থক নিহত হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের ১০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে বুধবার (৭ ডিসেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় হৃদয় মৃত্যুবরণ করেন।

আহতদের মধ্যে অভিযুক্তদের হাতকড়া পড়িয়ে পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে সদর হাসপাতালের সার্জারি ওয়ার্ডে। নিহত হৃদয় ধনিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ভ্যানচালক ইব্রাহীম হোসেনের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে ধনিয়ার ছেউয়াখালী এলাকায় তাফসির মাহফিল চলাকালীন সময়ে স্থানীয় যুবকরা নুডুলস রান্নার জন্য লাকড়ি নেওয়া নিয়ে বাকবিতন্ডায় পূর্বের ঘটনার প্রতিশোধ নিতে এক পর্যায়ে হৃদয় ও খলিল গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। ঐ সংঘর্ষে হৃদয়সহ ১০জন গুরুতর আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে ৭ ডিসেম্বর বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় হৃদয় মৃত্যুবরণ করেন।

নিহত হৃদয়ের বাবা ইব্রাহীম মিয়া বলেন, ভ্যানগাড়ী চালিয়ে ছেলেকে বিএ পাশ করিয়েছি আজ খলিল আমার সব স্বপ্ন শেষ করে দিয়েছে।

ভোলা সদর থানার এসআই কবির উকিল বলেন, বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এতে চিকিৎসাধীন অবস্থায় হৃদয় মৃত্যুবরণ করেন। আহতদের মধ্যে অভিযুক্তদের পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App