×

সারাদেশ

আলীকদমে সেনাবাহিনীর অভিযানে ইয়াবাসহ আটক ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৫৪ পিএম

আলীকদমে সেনাবাহিনীর অভিযানে ইয়াবাসহ আটক ১

আটককৃত আবু তাহের। ছবি: ভোরের কাগজ

বান্দরবানের আলীকদমে ৩৭০ পিস ইয়াবাসহ এক মোটরসাইকেল আরোহীকে আটক করেছে বাংলাদেশ সেনাবাহিনীর (৩১বীর) আলীকদম সেনা জোনের সেনা সদস্যরা।

বুধবার (০৭ ডিসেম্বর) সকাল ১০টা ৪৫ মিনিটে ৩১ বীর আলীকদম সেনা জোনের ক্যান্টিন চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে ৩৭০ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তির নাম আবু তাহের, সে গাইবান্ধা জেলার সাঘাটা থানার কামালেরপাড়া ইউনিয়নের সুজালপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

সেনাজোন সূত্রে জানা যায়, ইয়াবাসহ আটককৃত ব্যক্তি ৪নং কুরুকপাতা ইউনিয়নের ছোটবেতী এলাকায় নির্মাণাধীন ব্রীজে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতো। সকালে নিজ বাড়ি গাইবান্দা যাওয়ার উদ্দেশ্যে ছোটবেতী এলাকা থেকে একটি ভাড়াকরা মোটরসাইকেল নিয়ে আলীকদম সদরে আসার পথে ৩১ বীর আলীকদম সেনাজোন এফএস গোপন তথ্যের ভিত্তিতে বাবুপাড়া এলাকা থেকে জোন ক্যান্টিন চেকপোষ্টে তল্লাশী চালিয়ে তাকে আটক করে। জব্দকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য (৮০ হাজার) টাকা। আটক ব্যক্তিকে উদ্ধারকরা ইয়াবাসহ আলীকদম থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নাছির উদ্দিন সরকার জানান, আলীকদম সেনাজোনের জোন এফএস এর নেতৃত্বে ইয়াবাসহ মাদক কারবারি আবু তাহের নামে এক যুবককে থানায় হস্তান্তর করেছে সেনাবাহিনী এবং তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App