জিততে হলে ভারতের দরকার ২৭২ রান

আগের সংবাদ

যাত্রাবাড়ি থানার মামলায় ৫ জঙ্গি ৭ দিনের রিমান্ডে

পরের সংবাদ

তিতুমীর কলেজ ছাত্রদলের ৪ নেতা গুলিবিদ্ধ

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ , ৪:১০ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৭, ২০২২ , ৪:১৫ অপরাহ্ণ

তিতুমীর কলেজ ছাত্রদলের চারজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের ব্যাপক রক্তক্ষরণ হচ্ছে। দলীয় সূত্রে জানা গেছে, নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অবরুদ্ধ আছেন তারা।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে রায়টকার দিয়ে মুহুর্মুহু টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। নেতাকর্মীরাও পাল্টা ইট-পাটকেল নিক্ষেপ করলে পুরো এলাকা যেন রণক্ষেত্রে রূপ নেয়।

এ সময় মকবুল নামে জনৈক ব্যক্তি নিহত হয়েছেন। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল সূ্ত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এদিন সকালে থেকে দলীয় কার্যালয়ের সামনের সড়কে অবস্থান নিয়ে নয়াপল্টনে সমাবেশ করার পক্ষে স্লোগান দেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে মুহুর্মুহু টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেড ছুড়ে পুলিশ। ব্যবহার করা হয় রায়টকার ও জলকামান।

প্রসঙ্গত, ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশের স্থান নিয়ে এক সপ্তাহ ধরেই রাজনৈতিক অঙ্গনে উত্তাপ চলছে। বিএনপি বলছে, তারা এই সমাবেশ নয়াপল্টনেই করবে। তবে ঢাকা মহানগর পুলিশ বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি দিয়েছে। তবে বিএনপি সেহারাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে না বলে জানিয়ে দিয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়