পুলিশের সঙ্গে যেভাবে সংঘর্ষে জড়ায় বিএনপি

আগের সংবাদ

নয়াপল্টনে প্রিজন ভ্যানে তোলা হচ্ছে বিএনপির আটক নেতাকর্মীদের

পরের সংবাদ

জবিতে চারদিনের চলচ্চিত্র প্রদর্শনী

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ , ১০:০৮ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৭, ২০২২ , ১০:২০ অপরাহ্ণ

সময়ের জনপ্রিয় ও শিল্পমান সম্পন্ন চলচ্চিত্র নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিল্ম ক্লাব কেন্দ্রীয় মিলনায়তনে চারদিনের প্রদর্শনীর আয়োজন করেছে। ‘সিনে শো ২০২২’ নামক এ প্রদর্শনীতে বুধবার ৭ ডিসেম্বর রায়হান রাফি পরিচালিত ‘দামাল’ ও মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ প্রদর্শিত হয়।

প্রদর্শনীতে উপস্থিত ছিলেন ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক জুনায়েদ হালিম। এর আগে ফিল্ম ক্লাবের সদস্যরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান।

আগামী ৮ ডিসেম্বর সকাল সাড়ে দশটায় পশ্চিমবঙ্গের রাজদীপ পাল ও শমির্ষ্ঠা মাইতি পরিচালিত ‘কালপক্ষ’, ১টায় আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত ‘রেহানা মরিয়ম নূর’ দেখানো হবে। ৯ ডিসেম্বর দুপুর ২.৩০ ও ৫টায় ‘দামাল’র আরো দুটি প্রদর্শনী হবে। ১১ ডিসেম্বর সকাল ১১.৩০ মিনিটে তানভীর মোকাম্মেল পরিচালিত ‘রূপসা নদীর বাঁকে’ ও ১.৩০ এ গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ প্রদর্শনীর মাধ্যমে সিনে শো ২০২২ সমাপ্ত হবে। মাত্র পঞ্চাশ টাকা বিনিময় মূল্যে শিক্ষার্থী ও আগত দর্শকেরা চলচ্চিত্র উপভোগ করতে পারবেন।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়