×

বিনোদন

মিথিলার ‘মায়া’ সিনেমার পোস্টার প্রকাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:০০ পিএম

মিথিলার ‘মায়া’ সিনেমার পোস্টার প্রকাশ

ছবি: সংগৃহীত

মিথিলার ‘মায়া’ সিনেমার পোস্টার প্রকাশ
মিথিলার ‘মায়া’ সিনেমার পোস্টার প্রকাশ

‘মায়’ সিনেমার মাধ্যমে রাফিয়াত রশিদ মিথিলার ভারতীয় সিনেমায় অভিষেক হতে যাচ্ছে। ইতোমধ্যেই সিনেমাটির পোস্টর প্রকাশ পেয়েছে। ‘মায়া’র অফিশিয়াল পোস্টার দুই ভাগে বিভক্ত। একটি পোস্টারে সিনেমার সব অভিনেতাদের দেখা যাচ্ছে। অন্য পোস্টারে রয়েছেন সব অভিনেত্রীরা।

এর মাধ্যমে উইলিয়াম শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নাটকটি এবার সিনেমায় রূপ দিয়েছেন পরিচালক রাজর্ষি দে। তবে এর প্রেক্ষাপট তৈরি সম্পূর্ণ হয়েছে বাঙালি ঘরানায়।

উল্লেখ্য, এই ছবিতে রয়েছেন ভারতীয় বাংলা সিনেমা ভুবনের একাধিক বড় তারকা। আগেই প্রকাশ্যে এসেছিল এসব চরিত্রের প্রথম লুক। এবার দেখা গেল ছবির পোস্টার।

সিনেমায় মায়া চরিত্রে মিথিলাকে তিনটি বয়সে দেখা যাবে এবং চরিত্রটি বেশ শক্ত। সিনেমাটি হতে যাচ্ছে একটি ডার্ক ফিল্ম, যা কিনা উইলিয়াম শেকসপিয়ারের ম্যাকবেথ অবলম্বনে নির্মিত হবে। ‘মায়া’য় মিথিলাকে ছাড়াও কমলেশ্বর মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী ও সুদীপ্তা চক্রবর্তীকেভ।

অন্যদিকে বিশেষ কিছু চরিত্রে দেখা যাবে, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, রোহিত বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রণিতা দাস, দেবলীনা কুমার, রতশ্রী দত্ত, ইশান মজুমদার, সায়ন্তনী গুহঠাকুরতা, অসীম রায় চৌধুরী, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং কান সিংহ সোধাকে।

আরও জানা গেছে, এই ছবির হাত ধরেই প্রথমবার একসঙ্গে বড়পর্দায় অভিনয় করতে চলেছেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়কে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App