×

অপরাধ

বাউফলে বীর মুক্তিযোদ্ধা বাবা-ছেলেকে কুপিয়ে জখম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৩৭ পিএম

বাউফলে বীর মুক্তিযোদ্ধা বাবা-ছেলেকে কুপিয়ে জখম

ছবি: ছবি: ভোরের

পটুয়াখালীর বাউফলের দাশপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে জমিজমার বিরোধকে কেন্দ্র করে আবদুল মজিদ চৌধুরী (৭৬) নামের এক বীর মুক্তিযোদ্ধা ও তার পুত্র মনিরকে (৪৩) কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৯ টার দিকে কাঠালবাড়িয়া সড়কে ওই ঘটনা ঘটেছে। আহতদের উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, প্রতিবেশী সাগর ফকির গংদের সাথে জমিজমা নিয়ে বীর মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরীর বিরোধ চলে আসছে। ওই বিরোধ নিষ্পত্তির জন্য মঙ্গলবার বিকেলে সালিস বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু সকাল ৯টার দিকে সাগর (৩২) ও ছোট ভাই রবিন (২৪), সম্পা (২৫) চম্পা (১৬) সহ একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বীর মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরীর উপর হামলা চালায় এবং তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় পিতাকে রক্ষা করতে ছেলে মনির এগিয়ে এলে তাকেও কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। পরে এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মারজান আফরিন জানান, বীর মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরী ও তার ছেলে মনিরের মাথায়, হাতে ও কপালে জখম রয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় পিটুনিতে ফোলা জখম হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত সাগর ফকির বলেন, ঘটনার সময় আমি ছিলাম না। আমার অন্যান্য ভাইবোনদের সাথে তর্ক হয়েছে। এক পর্যায়ে তাদের সাথে মারামারি হয়। এতে আমার ভাই রবিন, বোন সম্পা ও চম্পা আহত হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App