×

অপরাধ

আলফাডাঙ্গা উপজেলা বন কর্মকর্তার ওপর অতর্কিত হামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:০৭ পিএম

আলফাডাঙ্গা উপজেলা বন কর্মকর্তার ওপর অতর্কিত হামলা

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা বন কর্মকর্তা শেখ লিটনের (৪৮) ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। সোমবার (৫ ডিসেম্বর) আলফাডাঙ্গা উপজেলা সদরের কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গত ৫ ডিসেম্বর সোমবার দুপুরেই ভুক্তভোগীর ছেলে মো. আলিফ শেখ বাদী হয়ে দু’জনের বিরুদ্ধে থানায় মামলা অভিযোগ করেছেন। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলা রুজু করেছে।

মামলার আসামিরা হলো, আলফাডাঙ্গা সদরের পাট ব্যবসায়ী হান্নান সিকদার (৬৫) ও তার জামাতা।

এজাহার সূত্রে ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত সোমবার সকাল ৮টার দিকে আলফাডাঙ্গা উপজেলায় কর্মরত বন কর্মকর্তা শেখ লিটন আলফাডাঙ্গা বাজার থেকে বাড়ি ফেরার পথে দেখতে পায় তার বাড়ির প্রবেশদ্বারে সরকারি রাস্তার ওপর প্রতিবেশী হান্নান সিকদার ঘর উত্তোলন করছে। এ সময় শেখ লিটন রাস্তার উপর ঘর উত্তোলন কাজে বাধা দেয়ায় অভিযুক্তরা তার ওপর ক্ষিপ্ত হয়ে অতর্কিত হামলা চালায়।

অভিযুক্ত হান্নান সিকদার তার হাতে থাকা স্টিলের টিফিন বক্স দিয়ে শেখ লিটনের মাথায় আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। এ সময় তার স্ত্রী নাজমা আক্তার যুথি ঠেকাতে গেলে অভিযুক্তরা তাকেও মারধর করে। পরে স্থানীয়রা এসে গুরুতর আহতাবস্থায় উপজেলা বন কর্মকর্তা শেখ লিটনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসারত রয়েছেন।

জানতে চাইলে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু তাহের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনাটি নিন্দনীয়। আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চালানো হচ্ছে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App