তেঁতুলিয়ায় বিএডিসি ডিলারকে ১ বছরের কারাদণ্ড

আগের সংবাদ

অতিরিক্ত সময়ে গড়ালো স্পেন-মরক্কো ম্যাচ

পরের সংবাদ

তিতাসে সংঘর্ষে সাবেক চেয়ারম্যানের ছেলে নিহত

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২ , ১০:২৭ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৬, ২০২২ , ১০:২৭ অপরাহ্ণ

কুমিল্লার তিতাসে দুই গ্রুপের সংঘর্ষে সাবেক চেয়ারম্যান মো. আবুল হোসেন মোল্লার ছেলে ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জহিরুল ইসলাম সন্ত্রাসী হামলায় নিহত হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের মানিককান্দি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। জানা যায়, একটি মাছের প্রজেক্ট দখল করতে যায় সাবেক মেম্বার সাইফুল ইসলামের ছেলে ও তার লোকজন। বিষয়টিতে বাধা দেয় চেয়ারম্যানের ছেলে জহির। পরে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে বাধে এবং ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরে পুলিশ ও বর্তমান চেয়ারম্যান বাবুল আহমেদের সামনে থেকে জহিরকে ধরে নিয়ে গেইটে তালা লাগিয়ে কুপিয়ে হত্যা করে সাইফুল মেম্বারের লোকজন। তার হাত ও পায়ের রগ কেটে দেয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিক্ষুব্ধ জনতা সাইফুল মেম্বারের বাড়িতে আগুন লাগিয়ে দেয়।

ভিটিকান্দির ঘটনায় পুলিশসহ উভয় পক্ষের ১০ জন আহত। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এখনো পর্যন্ত কোন মামলা হয়নি। পুলিশ আসামি ধরার জন্য অভিযান অব্যাহত রেখেছে বলে জানিয়েছেন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়