×

বিনোদন

অপূর্ব ফারিয়ার ‘আইকন ম্যান’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:২৭ এএম

অপূর্ব ফারিয়ার ‘আইকন ম্যান’

ছবি: সংগৃহীত

অপূর্ব ফারিয়ার ‘আইকন ম্যান’

ছবি: সংগৃহীত

প্রায় দুই বছর আগে শিহাব শাহীনের ‘যদি-কিন্তু-তবুও’ ওয়েব ফিল্মে নুসরাত ফারিয়া ও অপূর্ব জুটি বেঁধেছিলেন। এবার ‘আইকন ম্যান’ শিরোনামের নতুন একটি সিনেমায় আবারও একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমাদ্দার। ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি।

সিনেমায় ফাহাদ চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব এবং নোভা চরিত্রে অভিনেত্রী নুসরাত ফারিয়া। গল্পে দেখা যায় ‘আইকন ম্যান’ নামে সুপরিচিত ফাহাদ বেগ একজন তরুণ উদ্যোক্তা ও জনপ্রিয় মোটিভেশনাল স্পিকার। আইকন কোম্পানি প্রতিষ্ঠা করে খুব কম সময়ের মধ্যে দেশীয় আইটি ব্যবসায় তিনি শক্তিশালী অবস্থান তৈরি করেন। ফাহাদ বেগের উত্থান ও পতনের গল্প ঘিরেই তৈরি হয়েছে ফিচার ফিল্ম ‘আইকন ম্যান’।

১৬ বছর আগেও যেখানে ফাহাদ মধ্যবিত্ত পরিবারের বেকার সন্তান হিসেবে দেনার দায়ে জর্জরিত ছিল, সেখান থেকে কীভাবে তার এ উত্থান নোভা সেটি খুঁজে বের করতে সমর্থ হন। চাকরির খোঁজে থাকা অবস্থায় এ দেশের সিস্টেম ও প্রথাগত সমস্যায় ফাহাদ জর্জরিত ছিলেন। কিন্তু এ সিস্টেম, চাকরির তদবির নিয়ে কোটি কোটি টাকার বাণিজ্যের ভেতরের ফাঁকফোকর বের করে ফাহাদ নিজেই নতুন এক বিজনেস স্ট্র্যাটেজি তৈরি করেন। তার হাত ধরে তৈরি হয় একটি শক্তিশালী গোপন চক্র।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App