বিএনপির ৮০ নেতাকর্মী ‘গায়েবি’ মামলার আসামি

আগের সংবাদ

নির্বাচনের প্রস্তুতি নিতে ইমরান খানের নির্দেশ

পরের সংবাদ

শাকিবের কাছ থেকে সহায়তা নিইনি: বুবলি

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২ , ১১:৩১ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৫, ২০২২ , ১১:৩১ পূর্বাহ্ণ

শাকিব খানের কাছ থেকে কখনোই আর্থিক সহায়তা নেননি ঢালিউড কুইন শবনম বুবলি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ৪১ মিনিটব্যাপী এক ভিডিওবার্তায় রবিবার (৪ ডিসেম্বর) এ কথা বলেন তিনি।

ভিডিওতে তিনি বলেন, অনেকে বলে থাকেন, আমি নাকি শাকিব খানের কাছ থেকে অনেক আর্থিক সহায়তা নিই। এ কথাটাও সম্পূর্ণ ভুল। বিয়ে বা আমার সন্তান পৃথিবীতে আসার পর থেকে আমি কোনো আর্থিক সহায়তা নিইনি। স্বামী বা সন্তানের বাবা হিসেবে অবশ্যই এটা ওনার অনেক বড় দায়িত্ব। কিন্তু এটা সম্পূর্ণ তার ওপর নির্ভর করে। আমার সন্তানের বয়স তিন বছরের কাছাকাছি, আজ পর্যন্ত আমি কখনোই আর্থিক সহায়তা নিইনি। সবকিছু নিজেই বহন করছি।

সন্তানকে নিয়ে আমেরিকায় থাকার সময়টাতে অনেক বড় অঙ্কের খরচ হয়। প্রায় এক বছরের মতো থাকতে হয়েছিল। তখন তিনি (শাকিব) ১৫ হাজার ডলারের মতো হেল্প করেছিলেন। বাকি প্রায় ৩০ হাজার ডলারের মতো আমি নিজে বহন করেছিলাম। টাকার অঙ্কটাও বললাম, কারণ এটা নিয়ে অনেক ভুল নিউজ হয়েছে। গিফট বা উপহারের বিষয়গুলো আলাদা। তবে আর্থিক সহায়তা কখনও নিইনি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়