কক্সবাজারে ২৮ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

আগের সংবাদ

ক্যাম্পাসে কুকুর নিয়ে উদ্বেগে শাবি প্রশাসন

পরের সংবাদ

কলম্বিয়ায় ভূমিধসে নিহত ৩

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২ , ১:১৫ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৫, ২০২২ , ১:১৭ অপরাহ্ণ

কলম্বিয়ায় ভূমিধসে তিনজন নিহত হয়েছে। নিহতদের মধ্যে এক কন্যা শিশু রয়েছে। তার বয়স প্রায় ৭ বছর। কাদামাটিতে প্রায় ২০ জন আটকা পড়েছে। রবিবার (৪ ডিসেম্বর) একটি রাস্তার ওপর এ ভূমিধসে ঘটনা ঘটে। এক প্রতিবেদনে এএফপির বরাত দিয়ে জানায় বাসস।

প্রতিবেদনে বলা হয়, কলম্বিয়ার উত্তরপশ্চিমাঞ্চলে পুয়েব্লো রিকো নামের পৌরসভার একটি প্রত্যন্ত এলাকায় এ দুর্ঘটনায় একটি বাস ও মোটরসাইকেলে আটকা পড়া লোকজনকে উদ্ধারে ক্রুরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

প্রেসিডেন্ট গুস্তাভো পেট্রো টুইটার বার্তায় লিখেছেন, ঘটনাস্থল থেকে ৯ জনকে উদ্ধার করা হয়েছে। এতে ৩ জন প্রাণ হারিয়েছে এবং এখনো প্রায় ২০ জন আটকাবস্থায় রয়েছেন। এটি একটি মর্মান্তিক ঘটনা।

এ ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া এক ব্যক্তি বলেন, ওই বাস চালকের বুদ্ধিমত্তায় ভূমিধসের ঘটনায় আরও বড় ক্ষতির হাত থেকে রেহাই পাওয়া গেছে।

প্রতিরক্ষা কর্মকর্তাদের বরাত দিয়ে আন্দ্রেস ইবারগুয়েন বেতার কেন্দ্র লোরো স্টেরিও বলেন, ভূমিধসের সময় বাসের চালক কিছুটা পেছনে সরে আসে এবং এতে বড় দুর্ঘটনা এড়ানো যায়। বাসটি ২৫ জন যাত্রী নিয়ে কলি নগরী থেকে রওনা দিয়েছিলেন।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়