×

বিনোদন

সাংবাদিক হতে ১০০ ঘণ্টার ভিডিও দেখেছেন ক্যাটরিনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৫৩ পিএম

সাংবাদিক হতে ১০০ ঘণ্টার ভিডিও দেখেছেন ক্যাটরিনা

ক্যাটরিনা

সাংবাদিক হতে ১০০ ঘণ্টার ভিডিও দেখেছেন ক্যাটরিনা

নতুন ছবিতে পারফেক্ট অভিনয়ের জন্য কত কিছুই না করতে হয় অভিনয়শিল্পীদের। ‘জগ্গা জাসুস’ ছবিতে সাংবাদিকের চরিত্রে অভিনয় করেন ক্যাটরিনা কাইফ। পর্দায় নিজেকে সাংবাদিক হিসেবে ফুটিয়ে তুলতে বেশ প্রস্তুতি নিতে হয়েছিল তাকে।

অন্তত যাতে তাকে চরিত্রে বিশ্বস্ত মনে হয় সেজন্য চেষ্টার কোনো ত্রুটি রাখেননি অভিনেত্রী। কয়েক মাসের ব্যবধানে সাংবাদিকতা আয়ত্ত করেন তিনি।

নিজেকে সাংবাদিক বলে ভাবতে শুরু করেছিলেন নায়িকা। বেশ কয়েকজন বিখ্যাত সাংবাদিকের সঙ্গে দেখাও করেন তিনি এবং তাদের থেকে শেখেন নিয়মাবলি।

চরিত্রে ঢুকে পড়তে বেশ কয়েকজন বিখ্যাত সাংবাদিকের সঙ্গে দেখাও করেন। তাদের থেকে শেখেন নিয়মাবলি। কীভাবে কাজ হয়, তার একটা ধারণা তৈরি করেন। এছাড়াও সাংবাদিকদের জীবন কেমন হয় বুঝতে ইউটিউব-সহ বিভিন্ন অনলাইন মঞ্চে ১০০ ঘণ্টার ভিডিও ফুটেজ দেখেছিলেন ক্যাটরিনা। সেই অভিজ্ঞতা এখনও ভোলেননি অভিনেত্রী।

‘জগ্গা জাসুস’ ছবিতে ছোট্ট ছেলে জগ্গাকে বোর্ডিং স্কুলে পাঠিয়ে নিরুদ্দেশ হয়ে গিয়েছিল তার বাবা। তারপর বড় হয়ে বাবার খোঁজ শুরু করে ছেলে। তখনই শ্রুতি নামের এক সাংবাদিকের সাহায্য নেয় জগ্গা। শ্রুতির চরিত্রের জন্যই সেই অনন্যসাধারণ প্রস্তুতি ছিল ক্যাটরিনার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App