×

বিনোদন

রজনীকান্তের জন্মদিনে ফের সিনেমা হলে ‘বাবা’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:০১ পিএম

রজনীকান্তের জন্মদিনে ফের সিনেমা হলে ‘বাবা’

ভারতের দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। ছবি: সংগৃহীত

রজনীকান্তের জন্মদিনে ফের সিনেমা হলে ‘বাবা’

২০ বছর পর আবারও সিনামেহলে মুক্তি পাচ্ছে ভারতের দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের সিনেমা ‘বাবা’। রজনীকান্তের ব্লকবাস্টার সিনেমাগুলোর মধ্যে এটি একটি অন্যতম সিনেমা। অভিনেতার নিজেরও ভীষণ প্রিয় সিনেমাটি।

আগামী ১২ ডিসেম্বর রজনীকান্তের জন্মদিন। বিশেষ এই দিন উপলক্ষেই অভিনেতার সিনেমাটি পুনরায় মুক্তি পাচ্ছে। রজনীকান্ত ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন মনীষা কৈরালা, গৌন্দামণি, দিল্লী গণেশ প্রমুখ। পরিচালনা করেছেন সুরেশ কৃষ্ণ। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ইতোমধ্যেই সিনেমাটির নতুন ট্রেলার প্রকাশ পেয়েছে। আরও ভালো এবং গুণগত মানের অডিও এবং ডিজিটাল প্রিন্টের সঙ্গে নতুনীকরণ করা হয়েছে সিনেমাটি। ট্রেলারে রজনীকান্তের একটি নতুন সংযোজন যুক্ত করা হয়েছে, যেখানে তিনি ভক্তদের উদ্দেশ্যে বলছেন, ‘আমি আসছি।’

সম্প্রতি টুইটারে সিনেমাটি নিয়ে অভিনেতা লিখেছেন, “এটি এমন একটি ফিল্ম যা চিরকাল আমার হৃদয়ের সবচেয়ে কাছে থাকবে। ‘বাবা’র নতুন সংস্করণ শীঘ্রই মুক্তি পাবে।”

জানা গেছে, চলচ্চিত্রটির নতুন অডিও রজনীকান্ত নিজেই ডাব করেছেন এবং ব্যাকগ্রাউন্ড স্কোরও উন্নত করা হয়েছে। চলচ্চিত্রটির সংগীতায়োজন করেছেন এ আর রহমান। নতুন সংস্করণে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে। ৩ ঘন্টার সময় কমিয়ে করা হয়েছে আড়াই ঘন্টা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App