×

পুরনো খবর

ঢাবিতে ১৮ প্যাকেট গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:১৯ পিএম

ঢাবিতে ১৮ প্যাকেট গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

ঢাবিতে ১৮ প্যাকেট গাঁজাসহ আটক দুই মাদক কারবারি । ছবি: ভোরের কাগজ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে ১৮ প্যাকেট গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করে শাহবাগ থানায় সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। আটক দুজনের মধ্যে একজন তৃতীয় লিঙ্গের এবং অন্যজন পুরুষ।

রবিবার (৩ ডিসেম্বর) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনস্টিটিউটের গেইটের সামনে তাদেরকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, তাদের দুজনের গতিবিধি সন্দেহজনক মনে হলে কয়েকজন শিক্ষার্থী তাদের সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালায়। পরে তৃতীয় লিঙ্গের মানুষটির ব্যাগ থেকে ১৮ প্যাকেট গাঁজা পাওয়া যায়। এসময় শিক্ষার্থীরা তাদের দুজনকে কয়েকদফা মারধর করে প্রক্টরিয়াল টিমকে খবর দেয়। খবর পেয়ে প্রক্টরিয়াল বডি এসে তাদের দুজনকে ধরে নিয়ে যায়।

ক্যাম্পাস এলাকায় কীভাবে এবং কেন গাঁজার প্যাকেট নিয়ে এসেছে এমন প্রশ্ন করা হলে তারা ক্যাম্পাস এলাকায় থাকে এবং গাঁজা ও মাদক কারবারির সঙ্গে জড়িত বলে জানায়। তবে এতে কার যোগসাজশ আছে সেটা বলেনি।

এ বিষয়ে প্রক্টর গোলাম রাব্বানী বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকা থেকে গাঁজার প্যাকেটসহ দুজন মাদক কারবারিকে আটক করেছে প্রক্টরিয়াল টিম। পরে তাদেরকে শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে। এসময় ক্যাম্পাসে কোনো ধরনে অনৈতিক কাজ প্রতিরোধে শিক্ষার্থীসহ সকলেকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App