×

সারাদেশ

গাংনীতে বিএনপি নেতা আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২২, ১২:১৮ এএম

গাংনীতে বিএনপি নেতা আটক

গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর আলম

মেহেরপুরের গাংনী উপজেলার করমদী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করেছে গাংনী থানা পুলিশ।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে গাংনী পৌরে এলাকার ৩ নং ওয়ার্ডের হলপাড়ার একটি ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করা হয় তাকে। গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর আলম করমদী গ্রামের মৃত দুখি মণ্ডলের ছেলে। সে গাংনী উপজেলা বিএনপির স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক।

পুলিশ সুত্রে প্রকাশ, সাবেক ছাত্র নেতা গাংনী উত্তরপাড়া সাহিদুজ্জামান শিপুর করা নাশকতার মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত ২৮ নভেম্বর রাতে গাংনী বাজারের অদুরে পরিত্যক্ত ফিশারি অফিসে বোমা বিষ্ফোরণের ঘটনায় ১১ জন নামীয়সহ অজ্ঞাত আরও ২০ জনের নামে মামলা দায়ের করেন শিপু।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিৎ করে বলেন, গ্রেপ্তারকৃত সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে নাশকতা ছাড়াও আরও সাতটি মামলা রয়েছে। তাকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, একই মামলায় এর আগে পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক কাউন্সিলর সাহিদুল ইসলামকে গত ২৮ নভেম্বর রাতে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে নাশকতা মামলায় দুজনকে গ্রেপ্তার করা হলো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App