×

খেলা

আমরা খুব একটা ভুগিনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:৫২ এএম

আমরা খুব একটা ভুগিনি

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি বলেছেন, নিয়ন্ত্রিত এক ম্যাচ ছিল। আমার মনে হয় আমরা ম্যাচটি শেষ করতে পারতাম। মার্টিনেজের সেই সেভটি বাদ দিলে সম্ভবত আমরা খুব একটা ভুগিনি। এটি খুবই শারীরিক এক ম্যাচ ছিল। জয় এবং আরও একধাপ এগিয়ে যাওয়ায় খুবই খুশি আমি।

রবিবার (৪ ডিসেম্বর) রাত ১টায় শেষ ষোলোর দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়াকে ২-১ গোলে পরাজিত করে আর্জেন্টিনা। এদিন নিজের ক্যারিয়ারের ১ হাজারতম ম্যাচ খেলতে নামেন মেসি। দলের হয়ে গোল করেন মেসি ও আলভারেজ। অস্ট্রেলিয়ার গোলটি আত্মঘাতী থেকে হয়। অস্ট্রেলিয়াকে ২-১ গোলে হারিয়ে আর্জেন্টিনা এখন কোয়ার্টার ফাইনালে। পরে সংবাদ সম্মেলনে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন মেসি।

পরের ম্যাচ নিয়ে তিনি বলেন, আমার মনে হচ্ছে খুব কঠিন এক ম্যাচই হতে যাচ্ছে সেটা। তারা আমাদের কাছ থেকে ম্যাচটা বের করে নিতে চাইবে। এই পর্যায়ে এসে বিশ্বকাপ আরও কঠিন উঠছে।

প্রসঙ্গত, কোয়ার্টার ফাইনালের ম্যাচের জন্য মেসিদের হাতে আছে আর মাত্র ৫ দিন। আগামী শুক্রবার (৯ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ১টায় লুসাইল আইকনিক স্টেডিয়ামে হবে সেই লড়াই। এর আগে ৩৬ বছরের শিরোপা খরা কাটাতে ৩৬ ম্যাচ অপরাজিত থেকে কাতারে পা রাখে আর্জেন্টিনা। কিন্তু সৌদি আরবের বিপক্ষে হার দিয়ে আসর শুরুর পর সমর্থকদের চিন্তায় ফেলে দিয়েছিল দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তাই গ্রুপের শেষ দুই ম্যাচে বাদ পড়ার শঙ্কা নিয়েই খেলতে হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App