৮ ডিসেম্বরের মধ্যে সমাবর্তনের কস্টিউম ফেরতের আহ্বান

আগের সংবাদ

পণ্যের ন্যায়সংগত মূল্য নিশ্চিত করা হবে

পরের সংবাদ

ডিএম‌পির বি‌শেষ অভিযানে গ্রেপ্তার ৪৭২

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২ , ৪:৫৭ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৪, ২০২২ , ৫:৫০ অপরাহ্ণ

রাজধানীতে বিশেষ অভিযান চা‌লি‌য়ে প্রায় ৪৭২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। সুনির্দিষ্ট অভিযোগের তথ্য-প্রমাণ থাকায় তাদের গ্রেপ্তার করার কথা ডিএমপির পক্ষ থে‌কে জানা‌নো হ‌য়ে‌ছে।

রবিবার (৪ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া উইং থেকে গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানানো হয়েছে।

ডিএমপির মিডিয়া সেন্টারের উপকমিশনার ফারুক হোসেন গণমাধ্যমকে জানিয়েছেন, পুলিশের এ বিশেষ অভিযান চলবে। শনিবার রাজধানীর আবাসিক হোটেল এবং বিভিন্ন এলাকায় যে অভিযান পরিচালনা করা হয়েছে তা নিয়মিত রুটিন ওয়ার্ক। অভিযানে ৪৭২ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে, যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ রয়েছে।

ডিসেম্বরে বিজয় দিবসসহ গুরুত্বপূর্ণ কিছু দিবসকে কেন্দ্র করেই এ উদ্যোগ নেয়া হয়েছে বলে বিশেষ অভিযান শুরুর আগে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল।

পুলিশ সদর দপ্তর জানিয়েছে, মাঝেমধ্যেই সারাদেশে নিয়মিত বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এরই অংশ হিসেবে এই অভিযান চালানো হবে। এ ছাড়া ডিসেম্বর মাসে অনেকগুলো গুরুত্বপূর্ণ দিবস রয়েছে। অভিযানে সেটাও বিবেচনায় নেওয়া হয়েছে।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়