যুবদল সভাপতি টুকু আটক

আগের সংবাদ

খালেদা জিয়ার বাড়ির সামনে পুলিশের চেকপোস্ট

পরের সংবাদ

গাংনীতে বিএনপি নেতা আটক

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২ , ১২:১৮ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৪, ২০২২ , ১২:২৮ পূর্বাহ্ণ

মেহেরপুরের গাংনী উপজেলার করমদী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করেছে গাংনী থানা পুলিশ।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে গাংনী পৌরে এলাকার ৩ নং ওয়ার্ডের হলপাড়ার একটি ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করা হয় তাকে। গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর আলম করমদী গ্রামের মৃত দুখি মণ্ডলের ছেলে। সে গাংনী উপজেলা বিএনপির স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক।

পুলিশ সুত্রে প্রকাশ, সাবেক ছাত্র নেতা গাংনী উত্তরপাড়া সাহিদুজ্জামান শিপুর করা নাশকতার মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত ২৮ নভেম্বর রাতে গাংনী বাজারের অদুরে পরিত্যক্ত ফিশারি অফিসে বোমা বিষ্ফোরণের ঘটনায় ১১ জন নামীয়সহ অজ্ঞাত আরও ২০ জনের নামে মামলা দায়ের করেন শিপু।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিৎ করে বলেন, গ্রেপ্তারকৃত সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে নাশকতা ছাড়াও আরও সাতটি মামলা রয়েছে। তাকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, একই মামলায় এর আগে পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক কাউন্সিলর সাহিদুল ইসলামকে গত ২৮ নভেম্বর রাতে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে নাশকতা মামলায় দুজনকে গ্রেপ্তার করা হলো।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়