ঢাবিতে ১৮ প্যাকেট গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

আগের সংবাদ

লাপিডের বিরুদ্ধে অভ্যুত্থানের অভিযোগ নেতানিয়াহুর

পরের সংবাদ

কাজ ছাড়া অন্য কিছু ভাবতে চাই না: শ্রাবন্তী

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২ , ৩:৩০ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৪, ২০২২ , ৩:৩০ অপরাহ্ণ

টালিউডে বিউটি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেছেন, এ মুহূর্তে কাজ ছাড়া অন্য কিছু ভাবতে চাই না। সম্প্রতি প্রেমিক অভিরূপের সঙ্গে সম্পর্কের অবনতির পরে ফের জোড়া লাগছে এমন গুঞ্জনের মধ্যে এসব কথা বলেন তিনি।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, রোশন সিংহের সঙ্গে বিচ্ছেদের পর, তার জীবনে বসন্তের ছোঁয়া নিয়ে আসেন অভিরূপ নাগ চৌধুরী। রুবির লাগোয়া এক আবাসনে পরস্পরের প্রতিবেশী শ্রাবন্তী-অভিরূপ। সেই থেকেই আলাপ, পরিচয় ও প্রেমের গুঞ্জন। একাধিকবার, একাধিক জায়গায় দেখা গেছে তাদের। একসঙ্গে বিদেশ ভ্রমণেও গেছেন তারা।

প্রতিবেদনে আরও বলা হয়, সম্প্রতি হঠাৎই ছন্দপতন, অভিরূপের সঙ্গে সম্পর্কে চিড় ধরে তার। শোনা যাচ্ছে, ছাড়াছাড়ি হয়ে গেছে তাদের। কিন্তু ডিসেম্বরের শুরুতেই অন্য রূপে দেখা গেল অভিরূপ-শ্রাবন্তীকে। অভিনেত্রীর ছবি সামাজিক মাধ্যমে ভাগ করে নিয়ে অভিরূপ জানালেন ‘ধন্যবাদ’। তা হলে কি ফের জোড়া লাগছে অভিরূপ-শ্রাবন্তীর সম্পর্ক?

না কি বিচ্ছেদের খবর পুরোটাই গুজব? কিন্তু হঠাৎ কী কারণে শ্রাবন্তীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন অভিরূপ? সম্প্রতি একটি নতুন ব্যবসায় হাত দিয়েছেন অভিরূপ। বিশেষ বন্ধুর সেই নতুন ব্যবসার প্রথম দিন সেই দোকানের উদ্বোধনে যান শ্রাবন্তী। তাই নিজের সামাজিক মাধ্যমে অভিনেত্রীকে ধন্যবাদ জানান অভিরূপ। এ মুহূর্তে স্বামী রোশন সিংহের সঙ্গে বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন। শোনা যাচ্ছে, খোরপোশের দাবি করেছেন শ্রাবন্তী। কিন্তু নিজেকে সবসময় সিঙ্গেল বলেই দাবি করেছেন শ্রাবন্তী।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়