×

সারাদেশ

ভোরের কাগজের জাতীয় প্রতিনিধি সম্মেলন আজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২২, ১০:০০ এএম

ভোরের কাগজের জাতীয় প্রতিনিধি সম্মেলন আজ

ছবি: ভোরের কাগজ

ভোরের কাগজের দুই দিনব্যাপী জাতীয় প্রতিনিধি সম্মেলন-২০২২ শুরু হচ্ছে আজ শনিবার। সুন্দরবন ঘেঁষা বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে আজ সন্ধ্যা ৬টায় এ সম্মেলন শুরু হবে। এর আগে দুপুর ৩টায় আগত প্রতিনিধিদের রেজিস্ট্রেশন করা হবে। সম্মেলনের দ্বিতীয় ও শেষ দিনের অনুষ্ঠান শুরু হবে আগামীকাল সকাল ১০টায়।

ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্তের সভাপতিত্বে জাতীয় এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকছেন বাগেরহাট-৪ আসনের এমপি এডভোকেট আমিরুল আলম মিলন, খুলনা বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, খুলনা বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী (সড়ক ও সেতু বিভাগ) সৈয়দ আসলাম আলী, শেখ হাসিনা মেডিকেল ভার্সিটি খুলনার উপাচার্য ডা. ওবায়দুর রহমান, খুলনা রেঞ্জের ডিআইজি, বাগেরহাটের পুলিশ সুপারসহ উক্ত জেলার বিভিন্ন সরকারি- বেসরকারি দপ্তরের প্রধানরা ও ভোরের কাগজের বিভিন্ন বিভাগের প্রধানরা।

সম্মেলনে উপস্থিত থাকার জন্য গতকাল শুক্রবার থেকেই দেশের বিভিন্ন জেলা থেকে প্রতিনিধিরা হাজির হতে শুরু করেন। আজ প্রায় ৫ শতাধিক প্রতিনিধি এ সম্মেলনে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

আজ প্রথম দিন অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৬টায়। আর আগামীকাল রবিবার সম্মেলন শুরু হবে সকাল ১০টায় এবং শেষ হবে দুপুর ১২টা নাগাদ। সব প্রতিনিধিকে সম্মেলনে উপস্থিত থাকার জন্য ভোরের কাগজের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App