×

জাতীয়

গার্মেন্ট শ্রমিক সংহতির সভাপ্রধান তাসলিমা, বাবুল সম্পাদক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:২৭ পিএম

গার্মেন্ট শ্রমিক সংহতির সভাপ্রধান তাসলিমা, বাবুল সম্পাদক

তাসলিমা আখতার ও বাবুল হোসেন। ছবি: ভোরের কাগজ

বাংলাদেশ গার্মেন্ট শ্রমিক সংহতির দুইদিনব্যাপী ২য় কেন্দ্রীয় কাউন্সিলে সর্বসম্মতিক্রমে তাসলিমা আখতারকে সভাপ্রধান এবং বাবুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) ঢাকার পরিবাগের সংস্কৃতি বিকাশ কেন্দ্রে অনুষ্ঠিত কাউন্সিলে সকলের মতামতের ভিত্তিতে ৩৩ সদস্যের নবনির্বাচিত কমিটি গঠিত হয়।

এর আগে কাউন্সিলে সাধারণ সম্পদকের রিপোর্ট, গঠনতন্ত্র, ঘোষণাপত্রসহ অন্যান্য আভ্যন্তরীণ কাগজপত্রের সংশোধনী সকলের সম্মতিক্রমে নেয়া হয়।

এতে সহ সভা প্রধান: অঞ্জন দাস, সাধারণ সম্পাদক: বাবুল হোসেন, সহ সাধারণ সম্পাদক: দীপক রায় ও নুরুল ইসলাম , সাংগঠনিক সম্পাদক: প্রবীর সাহা, সহ সাংগঠনিক সম্পাদক: জিয়াদুল ইসলাম, নারী বিষয়ক সম্পাদক শাহীদা আপা, স্বাস্থ্য সহায়তা বিষয়ক সম্পাদক: রূপালী আক্তার, রাজনৈতিক শিক্ষা বিষয়ক সম্পাদক: শহীদ শিমুলসহ অন্যান্য সম্পদকমণ্ডলী, নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় বর্ধিতসভা গঠিত হয়।

কাউন্সিলে মোট ৩৩ সদস্যের কমিটির ১৪ টি সম্পদকমণ্ডলী, নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় বর্ধিতসভা, উপদেষ্টা মণ্ডলী গঠন, এবং বিভিন্ন নারী ও গবেষণা সেল গঠন করার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উল্লেখ্য, কেন্দ্রীয় কমিটিতে ৭ জন নারী সদস্য বিভিন্ন দায়িত্বে নির্বাচিত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App