নানা আয়োজনে কাপ্তাইয়ে শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি উদযাপন

আগের সংবাদ

শিলচর-সিলেট উৎসবে সাহিত্য আসর অনুষ্ঠিত

পরের সংবাদ

মাদারীপুরে মাহিন্দ্রা উল্টে নিহত ৩

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২ , ৮:৫৮ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২২ , ৮:৫৮ অপরাহ্ণ

মাদারীপুরে জমি চাষ করার মাহিন্দ্রা উল্টে তিনজন নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর সদর হাসপাতালে মেডিকেল অফিসার ডা. শিহাব চৌধুরী ও মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী।

শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ঝাউদি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার ঝাউদি ইউনিয়নের দক্ষিণ মাদ্রা এলাকার জলিল ফরাজির ছেলে জহিরুল ইসলাম (২২) ও একই এলাকার কালু হাওলাদারের ছেলে জোবায়ের হাওলাদার (১০) ও জিহাদ হাওলাদার (৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে মামা জহিরুলের সঙ্গে মাহিদ্রায় চেপে জমি চাষ করতে দক্ষিণ মাদ্রা এলাকার জমিতে যায় দুই ভাগনে জোবায়ের ও জিহাদ। সন্ধ্যায় বাড়ি ফেরার পথে উঁচু রাস্তায় উঠতে গিয়ে মাহিদ্রাটি উল্টে পাশের খালে পড়ে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে মেডিকেল অফিসার (আরএমও) ডা. শিহাব চৌধুরী জানান, হাসপাতালে নিয়ে আসার আগে তাদের মৃত্যু হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়