ইউক্রেনের ১৭ দূতাবাসে রহস্যজনক পার্সেল

আগের সংবাদ

দেশের ইতিহাসে স্বর্ণের সর্বোচ্চ দাম নির্ধারণ

পরের সংবাদ

প্রথমার্ধের শেষে ২-০ গোলে এগিয়ে নেদারল্যান্ডস

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২ , ৯:৫৫ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২২ , ৯:৫৮ অপরাহ্ণ

কাতার বিশ্বকাপের শেষ ষোলোর প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথমার্ধের শেষে ২-০ গোলে এগিয়ে নেদারল্যান্ডস। বাংলাদেশ সময় রাত নয়টায় খলিফা ইন্টারন্যাশন্যাল স্টেডিয়ামে শুরু হয় এ ম্যাচ। ম্যাচের ৮ মিনিটে গোল করেন ডাচদের এগিয়ে দেন মেম্পিস ডিপাই। এরপর ডেলি ব্লিন্ডের গোলে ২-০ তে এগিয়ে বিরতিতে যায় ডাচরা।

ডাচরা এই ম্যাচে তিন সেন্ট্রাল ডিফেন্ডার নিয়ে নেমেছে। একাদশে আছেন ভার্জিল ভ্যান ডাইক, নাথান একে ও জুরিয়েন টিম্বার। তরুণ সেন্ট্রাল ডিফেন্ডার ম্যাথিউস ডি লিখট আছেন বেঞ্চে। আক্রমণে কোডি গাকপোর সঙ্গে মেম্পিস ডিপাই আছেন।

যুক্তরাষ্ট্রের একাদশে আছেন ক্রিস্টিয়ান পুলিসিক, জেসুস ফেরেইরা এবং ম্যাককেনি, মুসাহরা। শক্তিতে পিছিয়ে থাকলেও যুক্তরাষ্ট্র ডাচদের কঠিন পরীক্ষা নিতে পারে।

নেদারল্যান্ডসের একাদশ:

আন্দ্রিয়েস নোপার্ট, নাথান একে, ভ্যান ডাইক, জুরিয়েন টিম্বার, ডেভিড ব্লাইন্ড, ফ্রেঙ্কি ডি জং, ডি রুন, ডেঞ্জেল ডামফ্রাইস, ডেভি ক্লাসেন, মেম্পিস ডিপাই, কোডি গাকপো।

যুক্তরাষ্ট্রের একাদশ:

ম্যাট টার্নার, এন্টনি রবিনসন, টিম রিয়াম, ওয়াকার জিমারম্যান, সের্গিয়ানো ডেস্ট, ওয়েস্টন ম্যাককেনি, টেইলর অ্যাডামস, ইউসুফা মুসাহ, ক্রিস্টিয়ান পুলিসিক, টিমোথি ওয়াহ, জেসুস ফেরেইরা।

এনজে

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়