ঢাবি ছাত্রলীগের বার্ষিক সম্মেলন আজ

আগের সংবাদ

শীতের বাজারে সবজিতে স্বস্তি

পরের সংবাদ

ঢাবি ছাত্রলীগ: শীর্ষ ২ পদে মনোনয়ন ২৪৫

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২ , ১:২৮ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২২ , ১:২৯ পূর্বাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন ২০২২-এ সভাপতি ও সাধারণ সম্পাদক পদের বিপরীতে মোট ২৪৫টি মনোনয়ন জমা পড়েছে। বিষয়টি ঢাবি শাখা ছাত্রলীগের সম্মেলনের নির্বাচন কমিশনার ও ঢাবি ছাত্রলীগের দফতর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ ভোরের কাগজকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (২ ডিসেম্বর) সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মধুর ক্যান্টিনের গোলঘরে শীর্ষ এই দুই পদের জন্য মনোনয়ন পত্র গ্রহণ ও জমাদানের প্রক্রিয়া চলে।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ দ্বারা মনোনীত প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনারবৃন্দ এ কার্যক্রম পরিচালনা করেন। পদপ্রত্যাশীরা ব্যক্তিগতভাবে স্বশরীরে উপস্থিত হয়ে মনোনয়ন পত্র গ্রহণ জমা দেন।

এ বিষয়ে সম্মেলনের নির্বাচন কমিশনার মেফতাহুল ইসলাম পান্থ ভোরের কাগজকে বলেন, শুক্রবার সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পদপ্রত্যাশীদের মোট ২৪৫ টি মনোনয়ন পত্র জমা পড়েছে। ব্যয় সংকোচনের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য আমরা একটি মনোনয়ন পত্রই দিয়েছি, আলাদাভাবে দেইনি।

উল্লেখ্য, দীর্ঘ সাড়ে চার বছর আগে ২০১৮ সালের ২৯ এপ্রিল ঢাবি শাখা ছাত্রলীগের সর্বশেষ সম্মেলন হয়। পরে ওই বছরের ৩১ জুলাই সনজিত চন্দ্র দাসকে সভাপতি ও সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। শনিবার (৩ ডিসেম্বর)-এর সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব পাবে সংগঠনটির ঢাবি শাখা।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়