জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে কিংবদন্তি পেলে

আগের সংবাদ

আরটিভির ‘অদম্য সম্মাননা’ পেলেন ৫ ব্যক্তি ও প্রতিষ্ঠান

পরের সংবাদ

৩০ তম জাতীয় সম্মেলন

ছাত্রলীগের শীর্ষ দুই পদে ২৫৩টি মনোনয়ন জমা

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২ , ৯:৩২ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২২ , ৯:৩২ অপরাহ্ণ

আগামী ৬ ডিসেম্বর অনুষ্ঠেয় বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের জীবনবৃত্তান্তসহ প্রয়োজনীয় কাগজপত্র জমাদান প্রক্রিয়া শেষ হয়েছে। এতে সভাপতি পদে ৯৬টি এবং সাধারণ সম্পাদক পদে ১৫৭টি মনোনয়ন জমা পড়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) রাত নয়টায় বিষয়টি ভোরের কাগজকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগ ৩০তম জাতীয় সম্মেলন ২০২২-এর নির্বাচন কমিশনার ও ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামস-ঈ-নোমান।

এ বিষয়ে তিনি বলেন, ছাত্রলীগের ৩০ তম সম্মেলনকে কেন্দ্র করে গত ৩০ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন ২৩, বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ে বেলা ১০টা থেকে রাত আটটা পর্যন্ত আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র জমা নেওয়া হয়। এতে সভাপতি পদে ৯৬ জন পদপ্রত্যাশী এবং সাধারণ সম্পাদক পদে ১৫৭ জন পদপ্রত্যাশীর আবেদন জমা পড়ে। প্রতিটি মনোনয়নের মূল্য ছিল তিন হাজার টাকা।

এদিকে, শনিবার (৩ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের বিপরীতে মোট ২৪৫টি মনোনয়ন জমা পড়ে। তবে ঢাবি শাখার মনোনয়ন ছিল সম্পূর্ণ বিনামূল্যে।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়