×

খেলা

নেইমারের ইনজুরি নিয়ে নতুন শঙ্কা, রাতে মাঠে নামছে ব্রাজিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২২, ০৭:১৩ পিএম

নেইমারের ইনজুরি নিয়ে নতুন শঙ্কা, রাতে মাঠে নামছে ব্রাজিল
নেইমারের ইনজুরি নিয়ে নতুন শঙ্কা, রাতে মাঠে নামছে ব্রাজিল

কাতার বিশ্বকাপে গ্রুপের শেষ ম্যাচে রাতে ক্যামেরুনের বিপক্ষে মাঠে নামছে নেইমারহীন ব্রাজিল। দেশটির সংবাদমাধ্যমের খবর, ক্যামেরুন ম্যাচে তো বটেই, নেইমার এই বিশ্বকাপের আর কোনও ম্যাচেই অংশ নিতে পারবেন না। তার লিগামেন্টে বড়সড় সমস্যা হয়েছে বলে মনে করা হচ্ছে।

বৃহস্পতিবার পর্যন্ত খবর ছিলো ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন নেইমার। শুক্রবার (২ ডিসেম্বর) শোনা গেলো নতুন শঙ্কার খবর। এমনকি দ্বিতীয় রাউন্ডেও হয়তো মাঠে নামতে পারবেন না তিনি। খবর-ইংল্যান্ডের দ্য মিররের।

সার্বিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন নেইমার। পরে জানানো হয়, গ্রুপ পর্বে আর তিনি খেলতে পারবেন না। তবে নকআউটে পাওয়া যাবে; কিন্তু ক্যামেরুনের বিরুদ্ধে ম্যাচের আগে খবর পাওয়া যাচ্ছে, নেইমারকে নকআউটে পাওয়ার সম্ভাবনাও কম। তার চোট যে রকম মনে করা হয়েছিল, তার চেয়েও বেশি গুরুতর। এখনও তার গোড়ালি ভাল রকম ফুলে রয়েছে। খুবই ধীরে ধীরে উন্নতি হচ্ছে।

ক্যামেরুন ম্যাচের আগে ব্রাজিলের সহকারী কোচ ক্লেবার হ্যাভিয়ের বলেন, নেইমার ধীরে ধীরে উন্নতি করছে। তবে আপাতত আমাদের ফোকাস ক্যামেরুন ম্যাচে। সেটা হয়ে গেলে দলের বাকিদের কার কী অবস্থা সেটা নিয়ে ভাবার সময় পাব। তার ফেরার ব্যাপারে নির্দিষ্ট পরিকল্পনা রয়েছে আমাদের।

যদিও কী পরিকল্পনা, তা বিস্তারিত বলেননি তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App