×

সারাদেশ

দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২২, ০৮:২৮ পিএম

দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রনি

আসাদুর রহমান রনি

দীর্ঘ দশ বছর পর কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আসাদুর রহমান রনিকে আহ্বায়ক ও ৭ জন যুগ্ম আহ্বায়ক সহ মোট ৪১ সদস্য বিশিষ্ট কমিটি করেছে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ। শুক্রবার কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মো. মহিউদ্দীন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেলের স্বারিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- সরোয়ার হোসেন রাকিব, গোলাম মহিউদ্দিন সবুজ, ইমরান আরেফিন (ইমু), গাজী আসিফ বিন লতিফ, মো. আল আমিন, দিদারুল আলম ফয়েজ ও সাইদুর রহমান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, জিল্লুর রহমান রিফাত, রুহুল আমিন, মো. মাহফুজ, মো. আল আমিন, বোরহান উদ্দিন জাহিদ, মো. রোমান ভূঁইয়া, মো. আল আমিন , মো. মাসুম বিল্লাহ, ইসতিয়াক আহমেদ শুভ, আরফিন ফয়সাল তুহিন, আরিফুল ইসালাম আপন, মো. শিশির, রিয়াদুল হাছান (পিয়াল), মো. জাকারিয়া মাসুদ রিফাত, মো. শাহিন, ফয়েজ আহমেদ আবির, মশিউর রহমান মুজিব, মোসা. নাবিয়া আক্তার, মিরাজ ভূঁইয়া, ইনজামামউল হক, সাদেকুর রহমান, মো. সাব্বির আহমেদ, মো. সাকিব, প্রিতম রায় (গৌরব), ফয়সাল মীর, তালহা ইসলাম সুমন, মো. জুয়েল রানা, খাইরুল ইসলাম, কাউছার আলম, ইমরান হাছান শাকিল, মো. মহিউদ্দিন, রিমন গাজী ও মেহেদী হাছান।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লা উত্তর জেলার অন্তর্গত দেবিদ্বার উপজেলা শাখা ছাত্রলীগের সাংগঠনিক গতি বেগবান করার লক্ষে আগামী তিন মাসের জন্য আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হলো। উক্ত সময়ের মধ্যে দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আওতাধীন সকল ইউনিয়ন কমিটি দ্রুত সময়ের মধ্যে ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী অনুমোদন করার জন্য নির্দেশ প্রদান করা হলো।

একই সময় উপজেলার পৌরসভা শাখার মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কমিটি বিলুপ্ত ঘোষণা করে নূর মোহাম্মদ রনিকে আহ্বায়ক ও ৩ জন যুগ্ম আহ্বায়ক সহ মোট ২১ জনকে আগামী তিন মাসের জন্য কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App