×

জাতীয়

চাপা পড়া নারীকে নিয়ে বেপরোয়া গতিতে ছুটতে থাকে গাড়ি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৫৭ পিএম

চাপা পড়া নারীকে নিয়ে বেপরোয়া গতিতে ছুটতে থাকে গাড়ি

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় রুবিনা আক্তার (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ছবি: সংগৃহীত

চাপা পড়া নারীকে নিয়ে বেপরোয়া গতিতে ছুটতে থাকে গাড়ি

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় রুবিনা আক্তার (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ছবি: ভোরের কাগজ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাস এলাকায় গাড়ির চাপায় পিষে মোটরসাইকেলে আরোহী এক নারীর মৃত্যু হয়েছে। তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল হাসপাতাল পুলিশ ফাঁড়ি।

মারা যাওয়া পথচারী নারীর নাম রুবিনা আক্তার (৪৫)। গাড়ী চালক আজহার জাফর শাহ (৪৫) ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকেলে ঢাবির চারুকলার সামনে থেকে পথচারী আহত হয়ে গাড়ির চাপা পড়ে গেলে চালক গাড়ি নিয়ে পালাতে গেলে গাড়ির নিচে আটকে যায় নারী। পরে ঐ নারীকে টেনে হিঁচড়ে নিতে নিতে রাজু ভাস্কর্য হয়ে নীলক্ষেত মোড়ে গেলে জনতার হাতে গণপিটুনি খায় চালক, গাড়িও ভাঙচুর করে জনতা। পরে পুলিশ এসে উদ্ধার করে, পুলিশ ও স্বজনরা মিলে হাসপাতালে ভর্তি করলে পথচারী নারী মারা যায় বলে নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক। এদিকে গণপিটুনি খাওয়া চালকের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা যায়।

আহত অবস্থায় ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে চারটার দিকে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া জানান, ওই নারীকে আহত অবস্থায় জরুরী বিভাগে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

তিনি আরো জানান, এই ঘটনায় প্রাইভেটকারের চালককে গণধোলাই দিয়েছে স্থানীয় লোকজন। তিনিও ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে তার নাম জাফর শাহ। তিনি নিজেই প্রাইভেটকারটি চালাচ্ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক বলে তিনি নিজেই জানান।

প্রত্যক্ষদর্শী রিক্সাচালক শান্ত বলেন, ঢাকা বিশ্বববিদ্যালয়ের চারুকলার সামনে থেকে প্রাইভেট কারের (স্কার্লেট) ধাক্কায় এক পথচারী আহত হয়ে গাড়ির নিচে আটকে যায়,আহত আটকা পড়া পথচারীকে সহ গাড়ি নিয়ে পালানোর চেষ্টাকালে রাজু ভাষ্কর্যে মোড় হয়ে নীলক্ষেত মোড় এ গিয়ে জনগণের তোপের মুখে গাড়ি থামায়। বিক্ষুব্ধ জনতা ড্রাইভারকে ধরে গণপিটুনি দেয়। গণপিটুনির এক পর্যায়ে পুলিশ এসে গাড়ি উদ্ধার করে, গণপিটুনি খাওয়া ড্রাইভার ও আহত পথচারীকে হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

মৃত নারীর দেবর নুরুল আমিন জানান, তাদের বাসা হাজারীবাগের সেকশন এলাকায়। তেঁজগা থেকে ভাবীকে নিয়ে মোটরসাইকেল যোগে সেকশন এলাকায় আসতেছিল। শাহবাগ মোরে আসলে একটি প্রাইভেটকার পিছন থেকে ধাক্কা দেয়। তখন তার ভাবী প্রাইভেটকারের বাম্পারের সাথে বেজে যায়। এসময় তার ভাবীকে টেনে হিঁচড়ে প্রায় নীলক্ষেত পর্যন্ত নিয়ে যায়। পরে স্থানীয় জনতা গাড়িটিকে আটক করে। এবং তার ভাবিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App