×

সারাদেশ

‘এক থাপ্পড়ে’ ইজিবাইক চালকের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২২, ১০:৫৮ পিএম

‘এক থাপ্পড়ে’ ইজিবাইক চালকের মৃত্যু

ছবি: সংগৃহীত

দিনাজপুরে ব্যবসায়ীর থাপ্পড়ে মস্তিস্কে রক্তক্ষরণ হয়ে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরে দিনাজপুর শহরের ব্যস্ততম চুড়িপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইজিবাইক চালক খালেকুল ইসলামের বাড়ি বিরল উপজেলার মোহন গ্রামে। তিনি পরিবার নিয়ে দিনাজপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের শেখপুর মেগদা পাড়ায় শ্বশুর বাড়িতে বাস করতেন।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক নুর আলম জানান, থাপ্পড়ের কারণে ইজিবাইক চালকের মস্তিষ্কে প্রচণ্ড রক্তক্ষরণ হয়। রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, শহরের ব্যস্ততম মালদহ পট্টি এলাকায় ইজিবাইক চালিয়ে যাচ্ছিলেন খালেকুল। তখন চুড়িপট্টির কাপড় ব্যবসায়ী সন্তোষ কুমার ডাল মিয়ার সঙ্গে ইজিবাইকের ধাক্কা লাগে। এতে তিনি ক্ষিপ্ত হয়ে যান। এ নিয়ে তাদের মধ্যে তর্কাতর্কি হয়।

তিনি জানান, এক পর্যায়ে ইজিবাইক চালকের কানে থাপ্পড় দেন ওই ব্যবসায়ী। এ সময় ইজিবাইক চালকের কান দিয়ে রক্ত ঝরতে শুরু হয় এবং তিনি মাটিতে লুটিয়ে পড়ে অজ্ঞান হয়ে যান।ইজিবাইক চালক খালেকুলের পরিবারকে ফোনে খবর দেন স্থানীয়রা। পরে তার স্ত্রী নুর জাহান এসে হাসপাতালে নিয়ে গেলে ইজিবাইক চালককে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে মরদেহ পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App