যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে কাভার্ডভ্যান, নিহত ৫

আগের সংবাদ

পোলিশ গোলরক্ষক রেকর্ড বুকে

পরের সংবাদ

শাকিবের কথা বলতে এখন আর ভালো লাগে না

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২ , ১০:০৭ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২২ , ১০:০৭ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার বিউটি কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস বলেছেন, শাকিব খানকে নিয়ে অনেক কথা বলেছি। এখন আর ভালো লাগে না এ নিয়ে কথা বলতে। কাজ নিয়ে কথা বলুন আপনারা। একটা কথা বলে রাখি, শাকিব যেহেতু আমার সন্তানের বাবা, এ কারণে সন্তান বাবার বাড়ি যাবেই। আমি ছেলেকে তো একা ছাড়তে পারি না।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) গণমাধ্যমের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি। অপু বিশ্বাস ঢালিউড সুপারস্টার শাকিব খানের সাবেক স্ত্রী ও তার সন্তান আব্রাম খান জয়ের মা।

আমেরিকার ভিসা প্রাপ্তি প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, শুধু আমি নয়, জয়েরও ভিসা হয়েছে আমেরিকার। আমেরিকার ভিসা পাওয়া আহামরি কিছু না। জয় ডিজনি ওয়ার্ল্ড পছন্দ করে অনেক। এ কারণে মনে হলো আমেরিকার ভিসার আবেদন করি। হলে ক্ষতি কী। দেখা গেল ভিসাও পেয়ে গেলাম। আর এ নিয়ে কথা বলার কিছু দেখছি না আমি।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। এ বছর ১০ এপ্রিল বিকেলে একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে বিয়ে ও সন্তানের ব্যাপারে প্রথম মুখ খোলেন অপু। এরপর শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। পরে গোপনে আরেক নায়িকা বুবলীকে বিয়ে করেন শাকিব খান। তাদের ছেলে বীরকে নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বললে বুবলীর সঙ্গেও টানাপোড়েন তৈরি হয়।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়