গুরুতর আহত হয়ে হাসপাতালে জুবিন

আগের সংবাদ

ডেঙ্গুতে মৃত্যুহীন দিন, শনাক্ত ১২০

পরের সংবাদ

পুলিশের ওপর হামলা

রিভারসাইড হাসপাতালের এমডিসহ ৬ জনের বিরুদ্ধে রিমান্ড আবেদন

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২ , ৪:৫৭ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২২ , ৪:৫৭ অপরাহ্ণ

কামরাঙ্গীরচর থানায় এসে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার রিভারসাইড হাসপাতালের এমডি ডা. এম এইচ উসমানীসহ ছয় জনের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হয়েছে। তবে তা শুনানির জন্য আগামী ৪ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।

শুক্রবার (২ ডিসেম্বর) আসামিদের আদালতে হাজির করে পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে মামলার সুষ্ঠু তদন্তের জন্য প্রত্যেকের ৩ দিন করে রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক শিহাবুল ইসলাম। অন্যদিকে আসামিপক্ষ থেকে জামিনের আবেদন করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন রিমান্ড ও জামিন শুনানির জন্য আগামী ৪ ডিসেম্বর দিন ধার্য করেন। আদালতে কামরাঙ্গীরচর থানার সাধারণ নিবন্ধন শাখা সূত্রে বিষয়টি জানা গেছে।

এরআগে এ মামলায় গত বৃহস্পতিবার হাসপাতালের এমডি ডা. এম এইচ উসমানীসহ ছয় জনকে গ্রেপ্তার করা হয়। মামলার বিষয়ে কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার পরে রিভারসাইড হাসপাতালের এমডি ডা. এম এইচ উসমানী ওই হাসপাতালের ৭০ থেকে ৮০ জন স্টাফসহ থানায় এসে নার্সের মারধরের ঘটনায় মামলা নেওয়ার কারণ জানতে চান। এছাড়া তিনি থানায় দায়িত্বরত পুলিশ সদস্যদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তাকে থামানোর চেষ্টা করা হলে আরও ক্ষিপ্ত হয়ে লোকজন নিয়ে থানায় দায়িত্বরত পুলিশ সদস্যদের শারীরিকভাবে হেনস্থা করেন। এতে পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন।

ওসি আরো বলেন, গত দুই দিন আগে তার নিজের হাসপাতালের নার্সকে পিটিয়েছেন। পরে গত বুধবার রাতে ওই হাসপাতালের কর্মরত একজন নার্স থানায় এসে মারধরের অভিযোগে মামলা করেন। ওই ঘটনায় পুলিশ কেন মামলা নিলো, এই অভিযোগে বৃহস্পতিবার থানায় এসে হামলা চালায় উসমানী ও তার সহযোগীরা। এরআগে উসমানীর বিরুদ্ধে সাংবাদিক হত্যাচেষ্টার অভিযোগে মামলা হয়।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়