সীমান্তে সাড়ে ৫ হাজার ক্যামেরা বসাবে ভারত

আগের সংবাদ

শাকিবের কথা বলতে এখন আর ভালো লাগে না

পরের সংবাদ

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে কাভার্ডভ্যান, নিহত ৫

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২ , ৯:৫৮ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২২ , ১০:৫০ পূর্বাহ্ণ

যশোরে মণিরামপুরে নিয়ন্ত্রণ হারিয়ে খাবার হোটেলে ঢুকে পড়েছে কাভার্ডভ্যান। এতে ঘটনাস্থলেই শিশুসহ নিহত হয়েছেন অন্তত পাঁচজন। বিষয়টি নিশ্চিত করেছেন যশোরের মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান।

শুক্রবার (২ ডিসেম্বর) সকালে উপজেলার ব্যাগারিতলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন শামসুর রহমান (৫৫), তোহিদুর (৩৮), হাবিবুর রহমান (৪০), তাহসিব হোসেন (৭) ও জিয়াউর রহমান (৩৫)। এদের মধ্যে হাবিবুর রহমান ও তাওশিদ হোসেন সম্পর্কে বাবা-ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে যশোর থেকে সাতক্ষীরা অভিমুখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ঢুকে পড়ে। এ সময় কাভার্ডভ্যানটি রাস্তার পাশে হোটেল, চায়ের দোকানসহ অন্তত দশটি দোকানে ধাক্কা দেয়। এতে চায়ের দোকান ও হোটেলে নাস্তা করতে আসা এবং পথচারী মিলে পাঁচজন মারা যান। হোটেলের ভেতরে বেশ কয়েকজন সকালের নাস্তা করছিলেন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে রেখেছেন। এতে উভয়পাশে কয়েক শতাধিক গাড়ি আটকা পড়েছে।

বিষয়টি নিশ্চিত করে যশোরের মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান জানান, কাভার্ডভ্যানটি যশোর থেকে সাতক্ষীরা যাচ্ছিল। পথে ব্যাগারিতলা নামক স্থানে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি হোটেলে ঢুকে যায়। এছাড়া কাভার্ডভ্যানটি রাস্তা ছেড়ে অন্তত ১০টি দোকানে আঘাত করেছে। এতে ঘটনাস্থলেই ৫ জন নিহত হয়েছেন।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়