ছাত্রলীগের যৌথ বার্ষিক সম্মেলনে ওবায়দুল কাদের

আগের সংবাদ

মানবিক সহায়তায় ৫১.৫ বিলিয়ন ডলার সাহায্য চায় জাতিসংঘ

পরের সংবাদ

মেসির প্রশংসায় বিভোর অস্ট্রেলীয় ডিফেন্ডার

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২ , ১২:৩৪ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২২ , ১২:৩৪ অপরাহ্ণ

মেসির প্রশংসায় বিভোর হলেন অস্ট্রেলীয় ডিফেন্ডার মিলোস দেগেনেক। নক আউট পর্বে আর্জেন্টিনার মুখোমুখি হয়ে তিনি বলেন, আমিও মেসির একজন ভক্ত। বল পায়ে তিনি আমার দেখা সবচেয়ে প্রতিভাবান ফুটবলার। তিনি এমন কিছু করেন যা কেউ করতে পারে না। আমি সবসময়ই মেসিকে ভালোবেসেছি এবং তিনি খেলাটির সর্বকালের সেরা। তবে আমার মনে হয় না, তার বিপক্ষে খেলাটা সম্মানের। কারণ তিনি আমাদের মতোই মানুষ। বরং বিশ্বকাপে শেষ ষোলো রাউন্ডে খেলাটাই সম্মানের।

শুধু মেসি নন, দেগেনেকের কাছে আর্জেন্টিনার অন্য ফুটবলাররাও সমান গুরুত্বপূর্ণ। বিষয়টি জানিয়ে তিনি বলেন, দিন শেষে ১১ জনের বিপক্ষে ১১ জন লড়বে, ১১ জন মেসির বিপক্ষে নয়। মেসি একজনই এবং অবশ্যই আমরা তাদের স্কোয়াড তারকায় ভরপুর, এমনকি দিবালাকে বেঞ্চে থাকতে হচ্ছে এবং মার্তিনেস খেলছেন বদলি হয়ে। তাই বেশ পরিপূর্ণ এক স্কোয়াড। খবর ইএসপিএনের।

উল্লেখ্য, ২০০৬ সালে বিশ্বকাপ আসরের পর এবারই প্রথম গ্রুপ পর্বের বাধা পেরিয়ে শেষ ষোলো নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। আর নক আউট স্টেজে এসেই তাদের প্রতিপক্ষ আসরের হট ফেভারিট দল আর্জেন্টিনা। তবে সেসব নিয়ে না ভেবে বিশ্বকাপের শেষ ষোলো রাউন্ডে খেলাটাই সম্মানের বলে মনে করছেন অস্ট্রেলীয় ডিফেন্ডার মিলোস দেগেনেক।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়