×

সারাদেশ

বিএনপির বিভাগীয় সমাবেশ ঘিরে আ. লীগের হুশিয়ারি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২২, ০৪:২৯ পিএম

বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ ঘিরে অশুভ তৎপরতা চালালে রাজপথে সমুচিত জবাবের হুশিয়ারি দিয়েছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে মহানগর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এ হুশিয়ারি দেন।

তিনি বলেন, শনিবারের সমাবেশকে ঘিরে বিএনপি ইতোমধ্যে সরকারের বিরুদ্ধে নানা রকম ষড়যন্ত্র, চক্রান্ত ও অপপ্রচারে লিপ্ত হয়েছে। যখনই বাংলাদেশে নির্বাচন এগিয়ে আসে, ঠিক তখনই বিএনপি নামক সংগঠনটি সরকারের বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত হয়।

উদ্বেগ প্রকাশ করে খায়রুজ্জামান লিটন বলেন, বিএনপি এ সমাবেশকে কেন্দ্র করে ওয়ার্ডগুলোতে কর্মী সভার নামে সরকারের বিরুদ্ধে নানা ধরনের মিথ্যা, বানোয়াট ও অসত্য তথ্য উপস্থাপনসহ প্রধানমন্ত্রীকে নিয়ে অশোভন বক্তব্য প্রদান করে রাজশাহীর শান্তিপূর্ণ আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে চায়। এভাবে হীন রাজনৈতিক ফায়দা নিতে চায় তারা।

রাসিক মেয়র দাবি করেন, বিএনপি ইতিপূর্বে রাজশাহীর মাদ্রাসা মাঠে সমাবেশ করেছিলো। সেই সমাবেশ থেকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি প্রদান করেন। সেটি নিয়ে তাদের বিরুদ্ধে আদালতে মামলা এখনো বিচারধীন। সংবাদ সম্মেলনে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App