×

বিনোদন

প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন, কড়া জবাব দিলেন কৃতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২২, ১১:৩২ এএম

প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন, কড়া জবাব দিলেন কৃতি

ছবি: সংগৃহীত

প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন, কড়া জবাব দিলেন কৃতি

ছবি: সংগৃহীত

বলিউডের সুপরিচিত অভিনেতা বরুণ ধাওয়ানের একটা বেফাঁস কথায় এ গুঞ্জন ছড়ায়। ঝলক দিখলা যা-তে ভেড়িয়ার প্রোমোশনের সময় বরুণ হঠাৎই আভাস দেন প্রেম করছেন কৃতি শ্যানন আর দক্ষিণের সুপারহিট তারকা প্রভাস। তারপর থেকে সকলেরই ধারণা করেন, আদিপুরুষ সিনেমায় কাজের সময়ই দুজনে প্রেমের সম্পর্কে জড়ান। আদিপুরুষ সিনেমায় প্রভাসের সঙ্গে নায়িকা চরিত্রে রয়েছেন কৃতি। তবে এবার সব জল্পনায় জল ঢাললেন ‘ভেড়িয়া’ অভিনেত্রী নিজেই।

কৃতি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ইটস নাইদার প্যায়ার অর পিআর’ (না এটা ভালোবাসা না এটা প্রচার)। আমাদের ভেড়িয়া একটু বেশিই উত্তেজিত হয়ে গিয়ে মজা করতে করতে একটা গুজবের জন্ম দিয়ে ফেলেছে। এর আগে পোর্টালগুলো আমার বিয়ের তারিখ ঘোষণা করে দেয়, আমিই পরিষ্কার করে দেই ব্যাপারটা। এই গুজবটা একদম ভিত্তিহীন।’

আসলে তারকাদের একসঙ্গে ছবি করলে নাম জড়ানো কোনও নতুন ব্যাপার নয়। বাহুবলী ২-তে প্রভাস আর অনুষ্কা শেঠি-র অনস্ক্রিন রোম্যান্স সকলের এতই ভালো লেগেছিল যে সেইসময় রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছিলেন তারা। তাদের সম্পর্ক-বিয়ে নিয়েও নানা খবর রটে গিয়েছিল। একাধিক সাক্ষাৎকারে যা ‘ভুয়া’, ‘ভিত্তিহীন’ বলে দাবি তুলেছিলেন তারা।

আদিপুরুষ সিনেমায় রামচন্দ্রের ভূমিকায় প্রভাস। আর সীতার চরিত্রে কাজ করেছেন কৃতি। তাঁরা ছাড়াও দেখা মিলবে সাইফ আলি খান, সানি সিং-কে। সাইফ সেজেছেন রাবণ। ধারনা করা হচ্ছে, ২০২৩ সালের সবচেয়ে বড় সিনেমা হতে চলেছে আদিপুরুষ।

যদিও এর মধ্যেই রামের মেদবহুল চেহারা, রাবণের দাঁড়ি নিয়ে একাধিক বিতর্ক হয়েছে। অনেক জায়গা থেকেই ছবি বয়কটের ডাক উঠেছে। এতো বিতর্কের পরেও সিনেমাটি নিয়ে সোশ্যাল মিডিয়াতে ভালোই ক্রেজ রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App