×

সারাদেশ

নতুন ধরণের রাজনীতির প্রচলন করতে চাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৪৯ পিএম

নতুন ধরণের রাজনীতির প্রচলন করতে চাই

ছবি: ভোরের কাগজ

বিসিবি সভাপতি ও ভৈরব-কুলিয়ারচরের সাংসদ আলহাজ্ব নাজমুল হাসান পাপন বলেছেন, পুরাতন যারা আছেন তাদেরকে আমরা ডিসটার্ব করবো না। ২২ বছর ধরে কমিটি নাই তারপরওতো আপনাদের জন্য এটা (সভা) হয়েছে। আপনাদের বিরক্ত করবো না কিন্তু সম্পূর্ণ নতুন ধরণের একটা রাজনীতির প্রচলন আমি করতে চাই ভৈরব-কুলিয়ারচরে। এটার জন্য ছাত্রলীগকে আমার বড়ই প্রয়োজন। শুধু ছাত্রলীগ হলেই হবে না, আদর্শে বিশ্বাসী হতে হবে, ভালো মানুষ হতে হবে। যারা দেশকে ভালোবাসে, দেশের মানুষকে ভালোবাসে, যারা স্বার্থের জন্য কোনো রাজনীতি করবে না। এই ধরনের ভালো কিছু ছেলে আমার দরকার।

বুধবার (৩০ নভেম্বর) রাত সাড়ে সাতটা কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নাজমুল হাসান পাপন বলেন, ক্ষমতায় গেলাম, না গেলাম বড় কথা না। এদেশের মানুষের পাশে থাকবো, গরীব মানুষের পাশে থাকবো, দেশকে ভালোবাসবো। কোনো ষড়যন্ত্রকারী, লোভী ব্যক্তিদের সাথে আমরা আর নাই। এই প্রতিজ্ঞা নিয়ে আমাদের নামতে হবে এবং এটার জন্য সবচেয়ে বড় হাতিয়ার হচ্ছে ছাত্রলীগ, নতুন প্রজন্ম। সে জন্য আমি প্রথমেই ছাত্রদের নিয়ে কাজ শুরু করতে চাই, সম্পূর্ণ নতুন ভাবে রাজনীতির একটা সূচনা করতে চাই এবং নতুন ধরনের।

এ সময় উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুসা জিসান, কুলিয়ারচর পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ হাসান সারোয়ার মহসিন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল সাত্তার মাস্টার, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্র লীগ সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ উমান খাঁন, সাবেক ছাত্র নেতা জসীম উদ্দিন লিটন, হাবিবুল্লাহ কামাল প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ছাত্রনেতা সুশান্ত ভৌমিক, ওয়ালি আহমেদ রবিন ও লুৎফর রহমান ইমন ও মুবাশ্বির আলম দিহান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App