×

জাতীয়

দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ সারিকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২২, ১২:৪৬ পিএম

দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ সারিকার

ছবি: সংগৃহীত

দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ সারিকার

প্রথম স্বামীর সঙ্গে ‍বিবাহবিচ্ছেদের পর আবারো বিয়ে করেছিলেন মডেল ও টিভি অভিনেত্রী সারিকা। চলতি বছরের ২২ ফেব্রুয়ারি সুখের আশায় দ্বিতীয় সংসার শুরু করেন তিনি। কিন্তু এবার সেই সংসারও ভাঙনের কবলে পড়েছে।

দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে সারিকার অভিযোগ, তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করা হয়েছে। তাই এখন আলাদা বসবাস করছেন তিনি। স্বামীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে বিচ্ছেদের পথেই হাঁটছেন এই অভিনেত্রী।

জনপ্রিয় এই অভিনেত্রীর ভাষ্য, সে (স্বামী) আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক- সব দিকেই টর্চার করেছে। আমি তার স্ত্রী, আমি একজন শিল্পী, আমাকে সে যেভাবে টর্চার করেছে তা সহ্য করার মতো নয়। আমাদের বিয়ের সময় ২০ লাখ টাকা দেনমহর ধার্য করা হয়। আমার পরিবারের পক্ষ থেকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকার, আসবাবসহ সাংসারিক জিনিসপত্র দেওয়া হয়। বিয়ের কয়েকদিন যেতে না যেতেই সে আমার কাছে ৫০ লাখ টাকা দাবি করে। আমার পরিবার থেকে তার জন্য টাকা আনতে বলে। আমি রাজি হইনি বলে সে আমাকে অকথ্য গালাগাল করে, মারধর করে। এ জন্যই আমি মামলা করেছি।

এ ঘটনার কারণে সংসারের ইতি টানছেন নাকি- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আমার ওপর নির্যাতনের প্রতিবাদে মামলা করেছি, সেটির বিচার আদালত করবেন। আদালতের রায়ের অপেক্ষায় আছি। আদালত বিচার করার পর ইতি টানা বা অন্য কিছু নিয়ে ভাবব।

৭ বছর চুটিয়ে প্রেম করে ২০১৪ সালের ১২ আগস্ট পুরান ঢাকার লক্ষ্মীবাজারের বাসিন্দা মাহিম করিমকে বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী সারিকা। সেই ঘরে একটি মেয়েও আছে তার। কিন্তু দুই বছরের মাথায় সারিকার সেই সংসার ভেঙে যায়।

প্রথম সংসারে বিচ্ছেদের পর কিছুটা ছন্নছাড়া হয়ে পড়েন সারিকা। অভিনয় থেকে কিছু সময় দূরে ছিলেন। নতুন করে কোনো সম্পর্কেও জড়াননি। ৫ বছর পর দ্বিতীয় বিয়ে করেছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App