×

জাতীয়

ঢাবি ছাত্রলীগের মনোনয়নপত্র গ্রহণ-জমাদান শুক্রবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২২, ০৯:৫৭ পিএম

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার বার্ষিক সম্মেলন ২০২২-এর পদপ্রত্যাশীদের প্রার্থিতা মনোনয়ন পত্র গ্রহণ ও জমাদানের প্রক্রিয়া শুরু হবে শুক্রবার। চলবে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দফতর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই আহ্বান জানান হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল শুক্রবার বেলা ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মধুর ক্যান্টিনের গোলঘরে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রার্থীতা 'মনোনয়ন পত্র' গ্রহণ ও জমাদানের প্রক্রিয়া চলমান থাকবে। প্রার্থিতা মনোনয়ন পত্রের জন্য আলাদা কোনো টাকা ব্যয় করতে হবে না প্রার্থীদের।

এতে আরো বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ দ্বারা মনোনীত প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনারবৃন্দ এ কার্যক্রম পরিচালনা করবেন। প্রার্থী অবশ্যই একক ও ব্যক্তিগতভাবে স্বশরীরে উপস্থিত হয়ে মনোনয়নপত্র গ্রহণ করবেন এবং জমা দিবেন।

মনোনয়ন পত্রের সাথে যে সকল সংযুক্তি প্রয়োজন হবে- ১) দুই কপি পাসপোর্ট সাইজ ছবি। ২) জাতীয় পরিচয়পত্র বা জন্মসনদের অনুলিপি। ৩) ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্রের অনুলিপি। ৪) ঢাকা বিশ্ববিদ্যালয়ের সর্বশেষ একাডেমিক পরীক্ষার মার্কশিটের অনুলিপি। ৫) এসএসসি বা সমমানের পরীক্ষার মার্কশিট অথবা সার্টিফিকেটের অনুলিপি। ৬) এইচএসসি বা সমমানের পরীক্ষার মার্কশিট অথবা সার্টিফিকেটের অনুলিপি। ৭) ক্রীড়া,সামাজিক,সাংস্কৃতিক বা অন্যান্য সহশিক্ষা কার্যক্রমে সম্পৃক্ততার সনদপত্রের অনুলিপি (যদি থাকে)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App