×

জাতীয়

মেহেরপুরে প্রেমের ফাঁদ, নারীসহ আটক ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪৬ পিএম

মেহেরপুরে প্রেমের ফাঁদ, নারীসহ আটক ৩

হোটেল আটলান্টকার মালিক মতিয়ার রহমান ও তার ছেলে মামুন আলী। ছবি: ভোরের কাগজ

মেহেরপুরে প্রেমের ফাঁদ, নারীসহ আটক ৩

আটককৃত নারী আসামি

প্রেমের ফাঁদ কিংবা টাকার বিনিময়ে শারীরিক সম্পর্ক। তারপর ব্লাকমেইল করে চাঁদা আদায় করে আসছিল চক্রটি। এমন অভিযোগে মেহেরপুর শহরের আটলান্টিকা নামের এক অভিজাত শ্রেণির আবাসিক হোটেলের মালিক, তার ছেলে ও এক নারীকে আটক করেছে পুলিশ।

গত মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে ওই আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

[caption id="attachment_386862" align="aligncenter" width="954"] আটককৃত নারী আসামি। ছবি: ভোরের কাগজ[/caption]

আটককৃতরা হলো- শহরের শিশুবাগান পাড়ার মৃত কিয়ামুদ্দীনের ছেলে হোটেল আটলান্টিকার মালিক মতিয়ার রহমান (৫২) তার ছেলে মামুন আলী (৩০) ও সদর উপজেলার হিজুলী গ্রামের ছানোয়ার হোসেনের স্ত্রী ছন্দা খাতুন(৩০)।

জানা গেছে, বিকেলে আটককৃতদের আদালতে তোলা হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, শহরের অভিজাত শ্রেণির আবাসিক হোটেল আটলান্টিকা। আটককৃতরা হোটেল ব্যবসার পাশপাশি একটি নারী চক্র গড়ে তোলে। যার নেৃতত্বে ছিলো আটলান্টিকার মালিক মতিয়ার রহমান ও তার ছেলে মামুন। বিভিন্ন ব্যবসায়ী ও অভিজাত শ্রেণির মানুষকে ‘সুন্দরী নারীর’ মাধ্যমে প্রেমের ফাঁদে জড়ায়। পরে শারীরিক সম্পর্কে জড়িয়ে এবং তার ভিডিও দেখিয়ে ব্লাকমেইল করে হাতিয়ে নিয়ে আসছিল লাখ লাখ টাকা। এই চক্রে বিভিন্ন এলাকার প্রায় ডজনখানেক ‘সুন্দরী নারী’ রয়েছে বলে আটককৃতরা পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে সংশ্লিষ্ট অপরাধীরা। তারা সমাজের ধর্নাঢ্য ব্যক্তিদের প্রেমের ফাঁদে ফেলে হোটেল আটলান্টিকায় নিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করতো। পরে সেই ভিডিও দেখিয়ে চাওয়া হতো মোটা অঙ্কের টাকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App