×

সারাদেশ

নোয়াখালী পৌর আ’লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২২, ০৭:০৭ পিএম

নোয়াখালী পৌর আ’লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু

ছবি: ভোরের কাগজ

নোয়াখালী পৌরসভা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি পদে পুনরায় বিনা প্রতিদ্বন্দিতায় আবদুল ওয়াদুদ পিন্টু নির্বাচিত হয়েছেন। সদ্য সমাপ্ত জেলা পরিষদ নির্বাচনেও আবদুল ওয়াদুদ পিন্টু চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছে।

গত মঙ্গলবার নোয়াখালী শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে নোয়াখালী পৌরসভা আওয়ামী লীগ ও সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এতে নোয়াখালী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছেরের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের কৃৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও এমপি একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, শহীদুল্লাহ খাঁন সোহেল প্রমুখ।

সম্মেলনে সভাপতি পদে একক প্রার্থী ছিলেন আবদুল ওয়াদুদ পিন্টু এবং সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন ৮জন। রাতে জেলা সার্কিট হাউজে নেতৃত্ব নির্বাচনে বসেন দলের শীর্ষ নেতারা। ওই সময় সাধারণ সম্পাদক পদে কোন সিদ্ধান্ত না হলেও একক প্রার্থী হিসেবে আবদুল ওয়াদুদ পিন্টুকে সভাপতি পদে ঘোষণা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমিপ।

২০১৩ সালের ৬ ফেব্রুয়ারী নোয়াখালী পৌরসভা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি নির্বাচিত হন আবদুল ওয়াদুদ পিন্টু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App