করোনা টিকার ৪র্থ ডোজ দেয়ার সুপারিশ

আগের সংবাদ

শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনা আমাদের হৃদয়ে আছেন

পরের সংবাদ

ডিসেম্বরে শুরু হচ্ছে ‘সেরাকণ্ঠ’ সিজন-৭

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০৩ অপরাহ্ণ

শুরু হচ্ছে সংগীত নিয়ে প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো সেরাকণ্ঠ। ৭ম বারের মতো এটি আয়োজন করছে চ্যানেল আই এবং শোটির প্রধান পৃষ্ঠপোষক ঐক্য ডটকম ডট বিডি। ৯ ডিসেম্বর থেকে শুরু হবে রিয়েলিটি শোটির বিভাগীয় পর্যায়ে প্রাথমিক অডিশন রাউন্ড। এবার কোনো বয়স লিমিটি থাকছে না আয়োজনে। ছোট থেকে বড়, সবাই অংশ নিতে পারবেন অডিশনে। পাশাপাশি নর্থ আমেরিকাতেও হবে রিয়েলিটি শোটির অডিশন রাউন্ড।

মঙ্গলবার (২৯ নভেম্বর) চ্যানেলটির কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সেখানে আরো জানানো হয়, বিচারক প্যানেলে থাকছে তিন গুণী শিল্পী রুনা লায়লা, রেজওয়ানা চৌধুরী বন্যা ও সামিনা চৌধুরী।

কবে, কোথায়, কোন আয়োজনটি হবে, সেগুলো জানানো হবে চ্যানেল আইয়ের পর্দায়। বিভাগীয় পর্যায়ে অডিশন শেষে যখন গ্র্যান্ড অডিশন শুরু হবে, তখন প্রতিযোগীদের মূল্যায়ন করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা এবং সামিনা চৌধুরী। সেরা ১৬ নির্বাচিত হওয়ার পর বিচারক হিসেবে যুক্ত হবেন রুনা লায়না।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আয়োজনটি নিয়ে ৪০টি পর্ব নির্মাণ করবে চ্যানেলটি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, সভাপতি উদ্যোক্তা উন্নয়ন উইং ঐক্য ফাউন্ডেশন মিসেস শাহীন আকতার রেনী, দুই বিচারক রুনা লায়লা ও রেজওয়ানা চৌধুরী বন্যা।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়