×

আন্তর্জাতিক

রোলস-রয়েস পাচ্ছেন না সৌদি ফুটবলাররা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২২, ০৩:৫৯ পিএম

রোলস-রয়েস পাচ্ছেন না সৌদি ফুটবলাররা

ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয়ের পুরস্কার হিসেবে সৌদি আরবের জাতীয় ফুটবল দলের সদস্যরা বিলাসবহুল রোলস-রয়েস গাড়ি পাচ্ছেন বলে খবর বেরিয়েছিল, মোটেও সত্য নয়। এটি একটি গুজব মাত্র। তাই সৌদির রাজপরিবারের কাছ থেকে এমন কোনো পুরস্কার দেশটির জাতীয় ফুটবল দলের সদস্যরা পাচ্ছেন না।

নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়, সৌদি আরবের জাতীয় ফুটবল দলের কোচ হার্ভে রেনার্ড বলেছেন, এ কথা সত্য নয়। এখন কিছু পাওয়ার সময় নয়।

এর আগে গত ২২ নভেম্বর কাতারের আইকনিক লুসাইল স্টেডিয়ামে বিশ্বকাপ ফুটবলে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল সৌদি আরব ও আর্জেন্টিনা। ম্যাচে আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়ে ইতিহাস গড়ে সৌদি আরব। সৌদির কাছে লিওনেল মেসিদের এই পরাজয়কে অনেকে বিশ্বকাপ ফুটবলের ইতিহাসের অন্যতম বড় অঘটন হিসেবে অভিহিত করেন। আর্জেন্টিনাকে হারানোয় আনন্দে ভাসে সৌদি আরব।

মেসিদের বিরুদ্ধে ওই জয় উদ্‌যাপনে গত ২৩ নভেম্বর সৌদি আরবে ছুটি ঘোষণা করা হয়। সৌদির যুবরাজ মোহাম্মদ বিন সালমান এই ছুটির প্রস্তাব দিলে তা অনুমোদন দেন বাদশাহ সালমান। পরে গুজব রটে, যুবরাজ মোহাম্মদ বিন সালমান জাতীয় ফুটবল দলের সদস্যদের যুক্তরাজ্যের বিশ্বখ্যাত রোলস-রয়েস ব্র্যান্ডের গাড়ি উপহার দেবেন। কিন্তু সৌদি কোচ নিশ্চিত করলেন, এই কথা মোটেও সত্য নয়। স্রেফ একটি গুজব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App