×

জাতীয়

বরিশালে স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২২, ১২:৪৮ পিএম

বরিশালে স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত স্ত্রী জাফরিন

বরিশালে পারিবারিক কলহের জেরে স্বামীকে কুপিয়ে হত্যা করেছে স্ত্রী।

সোমবার (২৮ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে নগরীর পলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ঘাতক স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বিএমপি কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, সোমবার রাত ১০টার দিকে বাসার ছাদে বসে ছিলেন স্বামী শেখ ইকবাল কবির। এ সময় পেছন থেকে ইকবালকে এলোপাথাড়ি কোপ দেন স্ত্রী জাফরিন আরা পপি। এসময় ইকবালের চিৎকার শুনে স্বজনরা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবামেক) হাসপাতালে নিয়ে যায়।

তবে আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শেবাচিম হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাত একটার দিকে মৃত্যুবরণ করেন তিনি। এ ঘটনায় বাদী হয়ে কাউনিয়া থানায় মামলা দায়ের করেন নিহত শেখ ইকবালের ভাতিজা সোহাগ। নিহত শেখ ইকবাল নগরীর পলাশপুর এলাকার দলিল উদ্দিন স্কুল সংলগ্ন মৃত শেখ দেলোয়ার হোসেনের ছেলে। নিহত শেখ ইকবাল দুই মেয়ের ববা ছিলেন।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল আরো বলেন, সোমবার রাতে ঘটনাস্থল থেকে স্ত্রী জাফরিন আরা পপিকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এরই মধ্যে স্বামীকে হত্যার বিষয়টি স্বীকার করেছেন তিনি। ময়নাতদন্ত শেষে তার স্বজনদের কাছে নিহতের মরদেহ হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App